নলছিটির রানাপাশা ইউনিয়ন পরিষদ

ইতিবাচক চেয়ারম্যান শাহজাহান

জুলাই ১৪ ২০২১, ১৮:৪২

Spread the love

ইতিবাচক চেয়ারম্যান  মোঃ শাহজাহান হাওলাদার

আজকের ঝলক নলছিটি প্রতিনিধি :

বিভিন্ন কারণে নলছিটির রানাপাশা ইউনিয়নটি খুবই গুরুত্বপূর্ণ বিগত বছরগুলো স্থানীয় ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিভিন্ন দ্বন্দ্ব সৃষ্টি হলেও ২০২১ সালের ২১জুন নির্বাচনটি নিয়ে কোনো প্রকার হানা-হানির সৃষ্টি হয়নি । বরং নিরপেক্ষ ভোট অনুষ্ঠিত হয়েছে স্থানীয় জনগন মনে করেন এটা সম্ভব হয়েছে বর্তমান নির্বাচিত চেয়ারম্যান মোঃ শাহজাহান হাওলাদার এর ইতিবাচক ভাবনার কারণে ।

তিনি নির্বাচিত হওয়ার পরেও এই ইতিবাচক ভাবনা অব্যাহত রেখেছেন । রানাপাশার মানুষ মনে করেন ইতিবাচক চেয়ারম্যান মোঃ শাহজাহান হাওলাদার রানাপাশায় সৌহার্দপূর্ণ রাজনীতি ও সাধারণের জন্য শান্তি শৃখলায় বেশ ভূমিকা রাখবেন ।

১ জুলাই গেজেট হওয়ার পরে ১২ জুলাই শপথ গ্রহন করেন সদ্য নির্বাচিত ইউপি চেয়ারম্যান মোঃ শাহজাহান হাওলাদার । এর পরে তিনি ১৪ জুলাই তার ফেসবুকে একটি মাইলফলক পোষ্ট দেন যেটি অনেক ইউনিয়নের জন্য আদর্শের হতে পারে বলে মনে করেন অনেকে । তিনি ফেসুবুকে লেখেন তা হবহু তুলে ধরা হলো

আসসালামুয়ালাইকুম,
সম্মানিত সুধী, আপনাদের জ্ঞাতার্থে জানানো যাচ্ছে যে,৪নং রানাপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জনাব মোঃ মাসুদুর রহমান (সালাম) ও নির্বাচনে হেরে যাওয়া ৫জন সাবেক মেম্বারকে আগামীকাল রোজ বৃহস্পতিবার ইংরেজি ১৫/০৭/২০২১ তারিখ সকাল ১০ ঘটিকায় বিদায়ী সংবর্ধনা প্রদান করা হবে।
উক্ত অনুষ্ঠানে যথা সময়ে উপস্থিত থাকার জন্য নিম্নে বর্ণিত সম্মানিত ব্যক্তিবর্গ কে দাওয়াত করা হলো-(১) জনাব মোঃ মজিবুর রহমান মিনা সাবেক চেয়ারম্যান ৪ নং রানাপাশা ইউনিয়ন পরিষদ,(২) জনাব আব্দুল হামিদ মোল্লা, সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ,রানাপাশা ইউনিয়ন।(৩) জনাব আব্দুল খালেক হাওলাদার (মাস্টার) সাধারণ সম্পাদক ইউনিয়ন আওয়ামীলীগ এবং ইউনিয়ন আওয়ামীলীগের সকল নেত্রীবৃন্দ।(৪) উপজেলা আওয়ামী লীগ নেতা ও জেলা পরিষদ সদস্য জে এম হাতেম (৫) উপজেলা আওয়ামী লীগ নেতা শরীফ মোহাম্মদ দরবেশ আলী (৬) উপজেলা আওয়ামী লীগ নেতা মোঃ ইউসুফ আলী সিকদার।(৭) জেলা আওয়ামীলীগের সদস্য জনাব এ্যডভোকেট মোঃ মোশারেফ হাওলাদার।(৮) উপজেলা আওয়ামী লীগ নেতা জনাব এ্যডভোকেট সহিদুল হক তোতা (৯) আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক মাঝী (১০) রানাপাশা ইউনিয়নের সকল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক (১১) ইউনিয়ন যুবলীগসহ রানাপাশা ইউনিয়নের সকল ওয়ার্ড আওয়ামী যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। (১২) রানাপাশা ইউনিয়নের ছাত্র লীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ ১০ জন্য।(১৩) সকল ওয়ার্ডের সেন্টার কমিটির প্রধান।(১৪) নির্বাচনী সকল এজেন্ট ও কর্মী বৃন্দ।(১৫) গন্যমান্য ব্যক্তিবর্গের মধ্যে- মোঃ মোতালেব মোল্লা, সভাপতি বিএনপি,রানাপাশা ইউনিয়ন এবং ইউনিয়ন বিএনপির নেত্রী বৃন্দ,রানাপাশা ইউনিয়ন।
(১৬) মোঃ জামাল হাওলাদার, সভাপতি,সেচ্ছা সেবক লীগ ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেত্রী বৃন্দ (১৭) মোঃ ফারুক সিকদার, সভাপতি, ইসলামী শাসনতন্ত্র( হাত পাখা)ও ইউনিয়ন পর্যায়ের নেত্রী বৃন্দ। আরো দাওয়াত করা হলো-জনাব মোঃ মোশারেফ মল্লিক, মোঃ হেমায়েত উদ্দিন মল্লিক, মোঃ মান্নান মল্লিক,মোঃ ইউনুছ মল্লিক, মোঃ সাহাদাত মল্লিক, মোঃ কাইয়ুম মল্লিক,আব্দূল কাদের মুন্সি, মোঃ সাহেব আলী মুন্সী, মোঃ মিজানুর রহমান স্বপন মাস্টার মোঃ মাকসুদ আলী হাওলাদার,জেপি নেতা মোঃ নাসির উদ্দিন ইমরান ও সর্ব জনাব মোঃ বারেক হাওলাদার প্রমুখ। এছাড়াও দাওয়াত করা হল ইউনিয়ন পরিষদের সকল কর্মকর্তা কর্মচারী সহ সকল গ্রাম পুলিশ ও দফাদার। যুবলীগ নেতা নান্টু খান এর স্ত্রী সহ পরিবার বর্গ। এছাড়া যদি কেহ বাদ পড়ে থাকেন তিনি বা তারা নিজ ইচ্ছায় উপস্থিত হলে কৃতজ্ঞ থাকব। বিশেষ ভাবে উল্লেখ্য, ক্রমিক নং জেষ্ঠতার ক্রমানুসারে সাজানো নয়। এই অনিচ্ছাকৃত ত্রুটি মার্জনা পূর্বক স্বাস্থ্য বিধি মেনে এবং বাধ্যতামূলক মাস্ক পরে উপস্থিতির প্রতিক্ষায় থাকব আমি মোঃ শাহজাহান হাওলাদার। চেয়ারম্যান,৪নং রানাপাশা ইউনিয়ন পরিষদ, নলছিটি, ঝালকাঠি।
এ পোস্টের কারণে তিনি প্রশংসায় ভাসছেন ।
আরো পড়ুন

 জাতীয় পার্টি এ দেশের রাজনীতিতে ভেসে আসেনি

রাজাকারের সন্তান নই আমি; ওবায়দুল কাদেরকে তার ভাই

ভিডিও দেখুনhttps://www.youtube.com/watch?v=gRvJH8gjrkg



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »