এবার ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে এনজিও কর্মীর আত্মহত্যা

জুন ১৩ ২০২১, ২২:১৯

Spread the love

আজকের ঝলক নিউজ :

ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে এনজিও কর্মীর আত্মহত্যা!!

 

বগুড়ার দুপচাঁচিয়ার তালোড়ায় চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আব্দুল আজিজ (৩০) নামের এক এনজিওকর্মী আত্মহত্যা করেছেন। নিহত আজিজ কাহালু উপজেলার মালঞ্চা ইউনিয়নের অঘোর গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে। এ ঘটনায় শনিবার (১২ জুন) রাতে সান্তাহার রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

পুলিশ জানায়, আজিজ জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলায় টিএমএসএস নামের একটি এনজিও’তে ফিল্ড সুপারভাইজার হিসাবে কর্মরত ছিলেন। প্রতিদিনের মতো শনিবার সকাল থেকে ঋণের কিস্তি আদায় শেষে অফিসে সেসব টাকা জমা দেন। এরপর বাড়ি যাওয়ার কথা বলে বিকেল সাড়ে পাঁচটায় অফিস থেকে বেরিয়ে আসেন। সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার তালোড়া রেলস্টেশন এলাকায় ঘোরাফেরা করছিলেন। একপর্যায়ে সান্তাহার থেকে বগুড়াগামী একটি চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে তিনি আত্মহত্যা করেন।

তালোড়া রেলস্টেশনের স্টেশন মাস্টার শারমিন আক্তার বিষয়টি নিশ্চিত করে বলেন, ট্রেনে ঝাপ দিয়ে আত্মহত্যা করা ব্যক্তির শরীর থেকে মাথা দ্বিখণ্ডিত হয়ে ঘটনাস্থলেই মারা গেছেন।
এ ব্যাপারে সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজের আলী কালের কণ্ঠকে বলেন, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে এবং এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। তবে এখনো তার আত্মহত্যার কারণ জানা যায়নি।
ছবি: প্রতিকী ।

দেশের উন্নয়নে এনজিওদের অবদান

বাংলাদেশের এনজিও সমিকরণ

চিরকুটে সুইসাইড নোট লিখে এনজিও কর্মীর আত্মহত্যা !!!

 

https://www.youtube.com/watch?v=zA0ZJcdWkRs



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »