কর্মী হত্যার অভিযোগে এনজিওর ম্যানেজার আটক

Spread the love

আজকের ঝলক নিউজ । নিজ কর্মচারীকে হত্যার দায় গাংনীতে আশা এনজিওর ম্যানেজার আটক।

গাংনীর বাওট আশা অফিসের কর্মচারী নিখোঁজ ॥ গণধোলাইয়ের শিকার ম্যানেজার আটক

গাংনীর বাওট আশা অফিসের কর্মচারী নিখোঁজ ॥ গণধোলাইয়ের শিকার ম্যানেজার আটক 

জানা গেছে মেহেরপুরের বাওট বাজারে আশা এনজিও শাখা অফিসের কর্মচারী হৃদয় হোসেন (২৩) নিখোঁজ রয়েছে। শাখা ম্যানেজার আমিনুল ইসলাম তাকে খুন করে লাশ গুম করেছে অভিযোগে তাকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। তবে এখনও পর্যন্ত নিখোঁজ হৃদয়ের সন্ধান মেলেনি।

পুলিশের বক্তব্য :

ধর্ষণে অন্তঃসত্ত্বা এনজিও কর্মী

অফিসেই এনজিও কর্মী খুন হলেন

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, ম্যানেজার হামিনুলের সঙ্গে হৃদয় হোসেনের ব্যক্তিগত বিরোধ ছিল। এর জের ধরে হৃদয়কে হত্যা করে লাশ গুম করা হয়েছে মর্মে অভিযোগ উঠে। শনিবার বিকেলে থেকে হৃদয় নিখোঁজ রয়েছে।  আজ রোববার সকালে হৃদয়ের পরিবারের লোকজন স্থানীয়দের নিয়ে বাওট বাজারে আশা এনজিও কার্যালয়ে যায়। এসময় বাইরে থেকে অফিস তালাবদ্ধ ছিল। তবে ঘরের মেঝেতে রক্ত দেখতে পেয়ে লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশের একটি দল অফিসের ভেতরে প্রবেশ করে বিভিন্ন স্থানে রক্তের দাগ এবং রক্তমাখা একটি বটি উদ্ধার করে। ম্যানেজার হৃদয়কে হত্যা করে লাশ গুম করেছে অভিযোগ তুলে স্থানীয়রা ম্যানেজার আমিনুলকে গণধোলাই দেয়। পরে পুলিশ তাকে উদ্ধার করে হেফাজতে নেয়।

ঘটনাস্থল পরিদর্শন করে গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, আটক ম্যানেজার হৃদয় সম্পর্কে কিছুই বলতে পারছে না। অফিসে পড়ে থাকা রক্ত নিয়েও ধুম্রজাল সৃষ্টি হয়েছে। এখনও পর্যন্ত হৃদয়ের খোঁজ মেলেনি। পুরো বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থান গ্রহণ করা হচ্ছে।

টাংগাইলে এনজিও কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

ধর্ষণে অন্তঃসত্ত্বা এনজিও কর্মী

এ বিষয় প্রতিবাদ জানিয়েছেন বিভিন্ন এনজিও কর্মীরা। অভিযোগ আছে বিভিন্ন এনজিও সংস্থার কিছু ব্রাঞ্চ ম্যানেজর কর্মীদের বিভিন্নভাবে অত্যাচার ও হয়রানী করেন।

https://www.youtube.com/watch?v=gD2pnDmutBM&t=54s



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »