এ দেশে রাজনীতি করার অধিকার সবার আছে

জাতীয় পার্টি এ দেশের রাজনীতিতে ভেসে আসেনি

মার্চ ২০ ২০২১, ২২:০৩

Spread the love

এ দেশে রাজনীতি করার অধিকার সবার আছে। জাতীয় পার্টি এ দেশের রাজনীতিতে ভেসে আসেনি।

এ দেশে রাজনীতি করার অধিকার সবার আছে। জাতীয় পার্টি এ দেশের রাজনীতিতে ভেসে আসেনি।জাতীয় পার্টি গণবিচ্ছিন্ন জনপ্রিয়তাহীন কোনাে দল নয়।পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ একমাত্র রাষ্ট্রনায়ক যিনি ক্ষমতা ছেড়ে দেয়ার পরও জনগণের নির্বাচিত প্রতিনিধি হিসেবে সংসদে ছিলেন এবং জাতীয়  পার্টি ও ভবিষ্যতে থাকবাে ইনশাআল্লাহ
জাতীয় পার্টি রাজনীতি করে জনগণের স্বার্থে। কারাে ব্যক্তিগত স্বার্থে নয়! জনগণ আমাদের কাছে যা প্রত্যাশা করছে তার প্রতিফলন না ঘটলে- তাহলে সেই রাজনীতি মূল্যহীন।মানুষ এখন পরিবর্তন চায়। তারা স্মরণ করে জাতীয় পার্টির শাসনামলের কথা।৯১ পর থেকে  যে দু’টি দল রাষ্ট্র পরিচালনা করেছে তারা দেশের উন্নয়ন ও আশা-আকাঙ্ক্ষা বাস্তবায়নে চরমভাবে ব্যর্থ হয়েছে।তাদের পক্ষে দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষা, জনগণের অধিকার সুনিশ্চিত করা এবং সমাজের সর্বস্তরে শান্তি-শৃঙ্খলা প্রতিষ্ঠিত করা আদৌ সম্ভব নয়। 
এদেশের নির্বাচনের ইতিহাস বড়ই বিচিত্র। ১৯৪৬ সালে মুসলিম লীগের কাছে শেরেবাংলার মতাে নেতার দলের ভরাডুবি হয়েছে। আবার ১৯৫৪ সালে ভাসানী, সােহরাওয়ার্দী ও শেরেবাংলার নেতৃত্বাধীন যুক্তফ্রন্টের কাছে মুসলিম লীগের ভরাডুবি হয়েছে। ১৯৭০ সালে আওয়ামী লীগের জনপ্রিয়তার কাছে সব দল ম্লান হয়ে গেছে।
আবার ১৯৭৫ সালে বঙ্গবন্ধু নিহত হবার পর ১৯৭৯-এর নির্বাচনে সেই আওয়ামী লীগ ৩০০ আসনের মধ্যে মাত্র ৩৯ আসন লাভ করে। ১৯৯১ সালের নির্বাচনের আগে বিএনপির কোনাে সাংগঠনিক ভিত ছিলাে না। তখন বিএনপির দলীয় অবস্থা এখনকার জাতীয় পার্টির চেয়েও খারাপ ছিলাে। তাই আওয়ামী লীগের নেত্রী বলেছিলেন, নির্বাচনে বিএনপি ১০টি আসনও পাবে না। কিন্তু ১৯৯১ সালের নির্বাচনে সেই বিএনপি ক্ষমতায় এসেছে। ২১ বছর পর ১৯৯৬ সালে যে আওয়ামী লীগ আন্দোলনের সাফল্যের মধ্য দিয়ে জাতীয় পার্টির সমর্থন নিয়ে ক্ষমতায় এসেছিলাে- ২০০১ সালে তাদেরই পতন হয়েছে। এই সব ইতিহাসের স্রষ্টা এদেশেরই জনগণ।

তাই আগামী ২০২৪  সালের নির্বাচনে আর একটি বিরল ইতিহাস গড়ার দৃঢ় প্রত্যয় নিয়ে জাতীয় পার্টির জন্য কাজ করছে।

আসুন দেশ ও জাতির কল্যাণের জন্য আমরা সবাই ঐক্যবদ্ধভাবে ঝাপিয়ে পড়ি। যে সম্ভাবনার দ্বার উন্মুক্ত হয়েছে তাকে কাজে লাগাতে আসুন আমরা জীবনের বাজি ধরি- ‘হয় করবাে- নয়তাে মরবাে’।দেহের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও দেশকে রক্ষা করে মানুষের মুখে হাসি ফোটাই।
বাংলাদেশ জিন্দাবাদ
জাতীয় পার্টি জিন্দাবাদ
মোঃআজিজুল হুদা চৌধুরী সুমন
কেন্দ্রীয় নির্বাহী সদস্য জাতীয় পার্টি
কেন্দ্রীয় সহসভাপতি,জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি
সভাপতি,জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি ঢাকা মহানগর দক্ষিণ



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »