কলাপাড়া পৌরনিবার্চনে কাউন্সিলর পদে সাবেক ছাত্রলীগ সভাপতি

জানুয়ারি ১৪ ২০২১, ২১:৫৮

Spread the love

কলাপাড়া পৌরনিবার্চনে কাউন্সিলর পদে সাবেক ছাত্রলীগ সভাপতি
সমাজকর্মী হুমায়ুন কবির মনোনয়ন জমা দিলো ॥

রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি   ঃ   কলাপাড়ায় আসন্ন পৌরনিবার্চনে ২নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সংশ্লিষ্ট ওয়ার্ডের বারবার নিবার্চিত কাউন্সিলর মো: হুমায়ুন কবির নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতায় তৃতীয়বারের মতো অংশ নিতে মনোনয়ন পত্র দাখিল করেছেন।

বৃহস্পতিবার বিকেলে কলাপাড়া নিবাচন অফিসার আ: রশিদের কাছে হুমায়ুন কবির তার মনোনয়ন পত্র জমা দেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহিলা আওয়ামীলীগনেত্রী সালমা কবির, নারী নেত্রী ও কাউন্সিলর মনোয়ারা বেগম, সিনিয়র সাংবাদিক জীবন কুমার মন্ডল, কলেজ শিক্ষক মোশারেফ হোসেনসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় সংশ্লিষ্ট ওয়ার্ডের সুষ্ঠু ও শান্তিপূর্ন পরিবেশে নিবাচন, প্রচার-প্রচারনা সম্পন্নের লক্ষে নিজ বাসভবনে দোয়া মোনাজাত করা হয়। এতে
স্থানীয় গন্যমান্য ব্যক্তিবগ, কর্মী-সমর্থক সহ সংশ্লিষ্ট ওয়ার্ডের উল্লেখযোগ্য সংখ্যক ভোটার উপস্থিত ছিলেন।

নির্বাচন অফিসারের কাযার্লয়ে মনোনয়ন পত্র জমা দেয়ার পর সাবেক ছাত্রলীগ সভাপতি ও আওয়ামীলীগ নেতা মো: হুমায়ুন কবির গনমাধ্যম কর্মীদের বলেন, পৌরসভার ২নং ওয়ার্ডের ভোটারগন আমাকে বারংবার তাদের মূল্যবান ভোট দিয়ে কাউন্সিলর হিসেবে জয়যুক্ত করেছেন। আমি তাদের সুখ, দু:খে ও সংশ্লিষ্ট ওয়ার্ডের উন্নয়নে সব সময় নিজেকে আত্মনিয়োগ করেছি। ভবিষ্যতেও তাদের পাশে থেকে আমার পরিকল্পনাধীন সংশ্লিষ্ট ওয়ার্ডের উন্নয়ন কাজ সমাপ্ত করতে চাই।

উল্লেখ্য, চতুর্থ ধাপে ঘোষিত ৫৬টি পৌরসভা নিবার্চনের মধ্যে কলাপাড়া পৌরসভায় এবার প্রথম ভোট অনুষ্ঠিত হবে ইভিএম পদ্ধতিতে। ১৪ ফেব্রুয়ারী বিশ্ব ভালোবাসা দিবসে ভোট অনুষ্ঠিত হবে। এ নিবার্চনে প্রার্থীদের নিয়ে এখন ভোটারদের চায়ের কাপে চলছে আলোচনার ঝড়।

 



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »