মঠবাড়িয়ায় ভূমি অফিসে বঙ্গবন্ধু কর্ণার ও হেল্পডেক্স ‘সেবার দুয়ার’ এর উদ্বোধন

ডিসেম্বর ১৫ ২০২০, ১৯:৫৫

Spread the love

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি :
ভূমি মালিকদের সেবা গ্রহণে হয়রানী না হওয়া, অফিস দালাল মুক্ত রাখাসহ সকল ভূমিসেবা ভূমি মালিকদের দোড় গোড়ায় পৌছে দেয়ার লক্ষ্যে পিরোজপুরের মঠবাড়িয়ায় ভূমি অফিসে বঙ্গবন্ধু কর্ণার ও হেল্পডেক্স ‘সেবার দুয়ার’ স্থাপন করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে এ বঙ্গবন্ধু কর্ণার ও হেল্পডেক্স ‘সেবার দুয়ার’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন। এ সময় বঙ্গবন্ধু কর্ণার, ভূমি সম্প্রসারণ ভবন ও অগ্নি নির্বাপন ব্যবস্থাপনারও উদ্বোধন করা হয়।
পরে ভূমি সেবা বিষয়ে এক আলোচনা সভায় অন্যন্যাদের মধ্যে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: হুমায়ুন কবীর, উপজেলা চেয়ারম্যান মো: রিয়াজ উদ্দিন আহমেদ, পৌর মেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌস, উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত, মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাড. নাসরিন জাহান, ওসি মো: মাসুদুজ্জামান মিলু, বীর মুক্তি যোদ্ধা এমাদুল হক খান প্রমুখ।
উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) আকাশ কুমার কন্ডু বলেন, ভূমি মালিকদের হয়রানি রোধ, দালাল মুক্ত ভূমি অফিস এবং ধনি গরীব সকলের জন্য শতভাগ ভূমিসেবা নিশ্চিত করার জন্য এ উদ্যোগ নেয়া হয়েছে। আশা করি ‘সেবার দুয়ার’ হেল্পডেক্সের মাধ্যমে হয়রানি মুক্ত সকল ভূমিসেবা নিশ্চিত করা সম্ভব হবে।
জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন বলেন, ভুমি সোবায় বঙ্গবন্ধু কর্ণার হেল্পডেক্স ‘সেবার দুয়ার’ সাধারণ মানুষের দোড় গোড়ায় ভূমি সেবা পৌছে দেবে এবং দালাল ও হয়রনি মুক্ত সেবা নিশ্চিত হবে। আশা করি এ সেবা চলমমান থাকবে।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »