বরিশাল নজরুল সাংস্কৃতিক জোটের কমিটি গঠন

সভাপতি পাপিয়া-সম্পাদক জামাল

সেপ্টেম্বর ১৬ ২০২২, ১৯:৪৫

Spread the love

বরিশাল নজরুল সাংস্কৃতিক জোটের কমিটি গঠন; সভাপতি পাপিয়া-সম্পাদক জামাল

আজকের ঝলক নিউজ নিজস্ব প্রতিনিধি,

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম’র গান, কবিতা, জীবনী চর্চা ও অনুশিলনের মাধ্যমে সাংস্কৃতিক বিকাশে গঠিত নজরুল সাংস্কৃতিক জোট, বরিশালের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বরিশাল শিল্পকলা একাডেমিতে এই সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

শিক্ষক ও সাংস্কৃতিক সংগঠক পাপিয়া জেসমিনকে সভাপতি ও কণ্ঠ শিল্পী শেখ নাছের জামালকে সাধারণ সম্পাদক করে এই জোটের নতুন ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে সহ সভাপতি শুভংকর চক্রবর্তী, সুশান্ত ঘোষ, সহ সাধারণ সম্পাদক অলিউল ইসলাম লোটাস, সাংগঠনিক সম্পাদক অর্চণা বিশ্বাস, কোষাধ্যক্ষ অমিতা রায়, অনুষ্ঠান বিষয়ক সম্পাদক ঝুমু কর্মকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাঈদ পান্থ, দপ্তর সম্পাদক তরুণ দাস মুন্সী ও কর্মশালা ও পাঠাগার সম্পাদক পালশ ঘোষকে করা হয়েছে। পাশাপাশি কার্যনির্বাহী কমিটিতে সদস্য করা হয়েছে বাসুদেব ঘোষ, গোপাল কৃষ্ণ গুহ রিপন, বিনয় ভূষন মন্ডল, দিপ্তী রানী ঘোষ, গায়ত্রী সমদ্দার, মুক্তি বালা, ওয়াহিদুজ্জামান, সঞ্জয় হালদার, নকীব আব্দুস ছালাম ও ঢাকার প্রতিনিধি দিপ্তী সমদ্দার।

এর আগে ভারপ্রাপ্ত সভাপতি পাপিয়া জেসমিনের সভাপতিত্বে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সেখানে বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন সাধারণ সম্পাদক গোপাল কৃষ্ণ গুহ রিপন।

 

সভার শুরুতে দেশের প্রখ্যাত শিল্পী, গীতিকার, অভিনেতা, রাজনৈতিক ব্যক্তিত্ব ও সংগঠনের সাথে জড়িত নিহত ব্যক্তিদের শ্রদ্ধার সাথে স্মরণ করে ১ মিনিট নিরবতা পালন করা হয় ও শোক প্রস্তাব গৃহীত হয়।

সাহিত্য পাতায় আজকের কবিতা ‘‘ প্রিয় রং ‘’

https://www.youtube.com/watch?v=iaDBbdkmAbE&t=136s



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »