“জামাই দুই নম্বরী” নাটকে তানিন সুবাহ’র সাথে শিপন মিত্র ও সাগর সিদ্দিকী

জুলাই ১১ ২০২১, ১১:৪২

Spread the love

তুষার ইমরান, বিনোদন প্রতিবেদক :
বর্তমান প্রজন্মের আলোচিত চিত্রনায়িকা তানিন সুবাহ।কারণে অকারণে বার বার এসেছে খবরের শিরোনামে।সর্বশেষ জাকির হোসনে রাজু পরিচালিত ছবি ‘ভালো থেকো’ ছবিতে অভিনয় করে বেশ সুনাম কুড়িয়েছিলেন এই চিত্রনায়িকা।

তানিন সুবাহ সিনেমায় কাজ করার পাশাপাশি নাটক,টেলিফিল্ম, ওয়েব ফিল্ম,এবং বিগ বাজেটের মিউজিক ভিডিওতেও কাজ করেন।বর্তমান সময়ে তিনি ধারাবাহিক নাটকে কাজ করছেন বেশী।

তবে নতুন খবর হচ্ছে,আসছে ঈদুল আজহায় তার অভিনীত বেশ কয়েকটি নাটক প্রচারিত হতে যাচ্ছে।এরই মধ্যে বেশ কিছু নাটকের শুটিং শেষ করেছেন চিত্রনায়িকা তানিন সুবাহ। সম্প্রতি কাজ করছেন আরো একটি নাটকে। সাদেক সিদ্দিকী পরিচালিত কমল সরকার রচিত এই নাটকের নাম ‘জামাই দুই নম্বরী।এতে সেজুতি চরিত্রে মুখ্য চরিত্র করছেন তানিন সুবাহ আর তানিন সুবাহ’র বিপরীতে দেখা যাবে চিত্রনায়ক শিপন মিত্র ও অভিনেতা সাগর সিদ্দিকীকে।

নাটকের প্রসঙ্গে এই প্রতিনিধিকে তানিন সুবাহ বলেন, খুব ভালো একটি গল্প এবং আমার চরিত্রটি দারুণ। আরো দুদিন শুটিং রয়েছে।আমি স্কিপ্ট পেয়েই হ্যা বলে দিছি, এত ভালো লেগেছে কাজটি। নাটকের ব্যাপারে কিছুই বলতে চাইনা শুধু বলব সবাইকে প্রচার হলে একটু দেখতে।

২০১৫ সালে আজাদ কালামের পরিচালিত ‘জমজ’ নাটকে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করেন তানিন। এ নাটকের মাধ্যমে মিডিয়ায় অভিষেক ঘটে তার। তারপর থেকে অভিনয়ে নিয়মিত তিনি।

তানিন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘দেমাগ’। ২০১৯ সালে মুক্তি পায় এটি। সিনেমাটি পরিচালনা করেন মুকুল নেত্রবাদী। নয়ন মাহমুদের ‘মোমের পুতুল’, জাবেদ জাহিদের ‘দুই রাজকন্যা’, আনোয়ার শিকদারের ‘রাজা-রানীর গল্প’ সিনেমায় অভিনয় করছেন তিনি।

 



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »