শিক্ষার্থীদের নিজ বিভাগীয় শহরে পৌঁছে দেয়ার সিদ্ধান্ত

ইবি শিক্ষার্থীদের জন্য মানবিক উদ্যোগ নিলো কর্তৃপক্ষ

জুলাই ১৪ ২০২১, ২১:২৪

Spread the love

রিয়াদ, ইবি প্রতিনিধি-
ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বাড়ি পৌঁছাতে নিজস্ব বাস দেবে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। শিক্ষার্থীদের তালিকার ভিত্তিতে ২/৩ দিনে বিভিন্ন রুটে বাস পরিচালনা করা হবে। বুধবার (১৪ জুলাই) সন্ধ্যায় এক জরুরী সভায় এ সিন্ধান্ত গ্রহন করা হয়েছে।

জানা গেছে, আগামী শুক্রবার থেকে পাঁচটি রুটে ক্যাম্পাসের নিজস্ব গাড়িতে করে শিক্ষার্থীদের বাড়ি পৌঁছানো শুরু হবে।

সূত্র মতে, করোনা মহামারিতে ক্যাম্পাসের পার্শবর্তী এলাকা ও কুষ্টিয়া-ঝিনাইদহ শহরে আটকে পড়া শিক্ষার্থীদের বাড়ি পৌছে দেবার দাবিতে গত ৭ জুলাই প্রশাসনের কাছে স্বারকলিপি দেয় শাখা ছাত্রমৈত্রী। দাবির বিষয়টি বিবেচনা করে কর্তৃপক্ষ শিক্ষার্থীদের কাছ থেকে তথ্য সংগ্রহ শুরু করে। ১২ জুলাই তথ্য সংগ্রহ শেষ হয়। পরে তা বিশ্লেষণ করে বুধবার সন্ধ্যায় ৫টি রুটে গাড়ি দেবার সিন্ধান্ত গ্রহন করা হয়। এতে আগামী ১৬ জুলাই শুক্রবার থেকে রংপুর, রাজশাহী, গাবতলী (ঢাকা), খুলনা ও ফরিতপুর রুটে ক্যাম্পাসের নিজস্ব গাড়িতে করে শিক্ষার্থীদের পৌঁছে দেয়া হবে বলে জানা গেছে।

বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান বলেন, আমরা মিটিং এ ৫ টি রুটে গাড়ি পরিচালনার নীতিগত সিদ্ধান্ত নিয়েছি। এগুলো হলো খুলনা, রংপুর, রাজশাহী, ফরিদপুর, গাবতলী (ঢাকা)। ২ দিনে এই রুট গুলোতে গাড়ি পরিচালনা করা হবে। আশা করি সব সিদ্ধান্ত চূড়ান্ত করে আগামীকাল ওয়েবসাইটে প্রকাশ করা হবে।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »