প্রেস বিজ্ঞপ্তি

লোক নাট্যদলের ৪ দশক পূর্ণ

জুলাই ০৯ ২০২১, ১৩:৫০

Art & Illustration

Spread the love

আজকের ঝলক

প্রেস বিজ্ঞপ্তি

৬ জুলাই ২০২১, বাংলাদেশের অন্যতম প্রধান নাট্য সংগঠন লোক নাট্যদলের ৪ দশক পূর্ণ হয়েছে। গতকাল (৬ জুলাই) লোক নাট্যদল (বনানী) সন্ধ্যায় ‘সৃজনে বিনোদনে অঙ্গীকারে গৌরবের ৪ দশক“ পূর্তি উদযাপনে বছরব্যাপি অনুষ্ঠানমালার উদ্বোধন করেছে। ভার্চুয়াল মাধ্যমে অনুষ্ঠিত এই উদ্বোধনীতে বাংলাদেশ ও বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা সদস্যসহ লোক নাট্যদলের সকল সদস্য অংশগ্রহণ করেন।
লোক নাট্যদলের সভাপতি অভিজিৎ চৌধূরী, সাধারণ সম্পাদক কামরুন নূর চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল হারুন এর সূচনা বক্তব্যের মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠান শুরু হয়। পর্যায়ক্রমে দলের সদস্যরা গান, আবৃত্তি, আড্ডা, নাটকের অংশবিশেষ পাঠাভিনয়, স্মৃতিচারণ, যন্ত্রসংগীত বাদন ইত্যাদির মাধ্যমে অনুষ্ঠানটিকে দারুন উপভোগ্য করে তোলেন।

Art & Illustration

বাংলাদেশ করোনামুক্ত হলে এবং থিয়েটার অঙ্গন স্বাভাবিক অবস্থায় ফিরলে লোক নাট্যদল (বনানী) বছরব্যাপি বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে ৪ দশক পূর্তি’ উদযাপনের পরিকল্পনা গ্রহণ করেছে। পরিকল্পিত উল্লেখযোগ্য কর্মকান্ডের মধ্যে রয়েছে- দুটি নতুন নাটকের মঞ্চায়ন, একটি আন্তর্জাতিক নাট্যোৎসব আয়োজন, দুটি নাট্য সেমিনার আয়োজন, একটি থিয়েটার আড্ডার আয়োজন, দেশে ও বিদেশে নাট্যসফর ইত্যাদি। সকল নাট্যস্বজন, দর্শক, পৃষ্ঠপোষক ও শুভানুধ্যায়ীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বছরব্যাপি অনুষ্ঠানমালার উদ্বোধনী অনুষ্ঠান শেষ হয়।
বার্তা প্রেরক
এস এম আজাদ রহমান
প্রচার ও জনসংযোগ সম্পাদক
লোক নাট্যদল (বনানী)
ভিডিও দেখুন https://www.youtube.com/watch?v=9any_usKTnA



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »