নওগাঁর আত্রাই লালপাড়ায়

পৈঁসাওতা খাল পূনঃ খনন ও অফিস ঘরের ভিত্তি প্রস্তর কাজের উদ্বোধন

মার্চ ২০ ২০২১, ২১:২৭

Spread the love

নওগাঁর আত্রাই লালপাড়া- পৈঁসাওতা খাল পূনঃ খনন ও অফিস ঘরের ভিত্তি প্রস্তর কাজের উদ্বোধন

নওগাঁ প্রতিনিধিঃ- কৃষি কাজে উন্নয়নে জলাবদ্ধতা নিস্কাশন ও আত্রাই –নাগর নদীর সঙ্গে নৌযান চলাচলে সুগম করতে নওগাঁ আত্রাই উপজেলার মনিয়ারী ইউনিয়নের লাল পাড়া –পৈঁসাওতা খাল পূনঃ খনন ও অফিস ঘরের ভিত্তি প্রস্তর কাজের উদ্বোধন করা হয়েছে।


বাংলাদেশ স্থানীয় সরকার (এলজিইডি)’র উদ্যোগে ২৩ লাখ টাকা বরাদ্ধকৃত এ খাল পূনঃ নির্মান করা হবে।
শনিবার (২০ মার্চ) দুপুরে স্থানীয় সরকার এলজিইডি আয়োজনে আত্রাই- রাণীনগর এলাকার সাংসদ ও শ্রম ও কর্মসংস্থান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাহাদুরপুর গ্রামে লাল পাড়া পৈঁসাওতা এ খাল পূনঃ খনন কাজের উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নওগাঁ এলজিইডি নির্বাহী প্রকৌশলী মোঃ মাকসুদুল আলম।

এ সময় উপস্থিত ছিলেন আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন আত্রাই উপজেলা প্রকৌশলী (এলজিইডি) পারভেজ নেওয়াজ খাঁন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও আহসানগঞ্জ ইউপি চেয়ারম্যান আক্কাচ আলী, বিশা ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্লা, মনিয়ারী ইউপি চেয়ারম্যান আল্লা-মা মেরই বিপ্লব, আত্রাই উপজেলা প্রেস ক্লাব সভাপতি একেএম কামাল উদ্দিন টগর,লালপাড়া –পৈঁসাওতা পাবসস লিঃ এর সাধারন সম্পাদক সুলতান মাহমুদ, আত্রাই জাতীয় শ্রমিক লীগ সাধারণ সম্পাদক সরদার সোয়েব, মনিয়ারী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সেন্টু প্রমূখ।

নওগাঁর আত্রাইয়ে অনুষ্ঠিত হয়ে গেল ঐতিহ্যবাহী লাঠি খেলা

https://www.youtube.com/watch?v=3FKpbgOS-Hc&list=RD3FKpbgOS-Hc&start_radio=1

একেএম কামাল উদ্দিন টগর
নওগাঁ জেলা প্রতিনিধি



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »