আয়োজন শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন

৭ মার্চ উপলক্ষে চরফ্যাশনে আলোচনা সভা ও মুক্তিযোদ্ধা সমাবেশ অনুষ্ঠিত 

মার্চ ০৮ ২০২১, ১০:১৯

Spread the love

৭ মার্চ উপলক্ষে চরফ্যাশনে আলোচনা সভা ও মুক্তিযোদ্ধা সমাবেশ অনুষ্ঠিত

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি: ইউনেস্কোর মোমোরী অব দ্য ওর্য়াল্ড ইন্টারন্যাশনাল রেজিস্টারে জাতীর জনক বঙ্গবন্ধুর ৭মার্চের ঐতিহাসিক ভাষন বিশ্ব ঐতিহ্যের স্বীকৃতি লাভ করায় গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরে আলোচনা সভা ও মুক্তিযোদ্ধা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৭মার্চ) সকাল ১০টায় চরফ্যাশন উপজেলা প্রশাসনের আয়োজনে প্রশাসনিক ভবনের হল রুমে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সকাল সাড়ে ৯টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুস্প স্তবক অর্পনের মধ্য দিয়ে এ দিনটি পালনে উপজেলার সর্বস্তরের সরকারী কর্মকর্তা কর্মচারী ও মুক্তিযোদ্ধাসহ প্রাতিষ্ঠানিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় নির্বাহী কর্মকর্তা রুহুল আমিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস,চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাকতার শোভন বোশাক,চরফ্যাশন প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র সহ আরও অনেকে।

এসময় বক্তারা বলেন, জাতির সংকটকালে বঙ্গবন্ধু ঐতিহাসিক রেসকোর্স ময়দানে “এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম” বলে তার ভাষনের মধ্য দিয়ে বাঙ্গালী জাতিকে মুক্তির জন্য ডাক দিয়ে একটি স্বাধীন বাংলাদেশ উপহার দিয়েছেন। পরে বেলা সাড়া ১১টায় উপজেলা প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন।

https://www.youtube.com/channel/UCLt1AwnVh1Q9dsTTZynOtNw

চরফ্যাশনে পুকুরে বিষ দিয়ে মাছ নিধন !

বার্তা প্রেরক
এআর সোহেব চৌধুরী
চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »