মন্দিরে আটকে রেখে ধর্ষণ

মন্দিরে আটকে রেখে দুই নারীকে লাগাতার ধর্ষণ করেছে প্রধান পুরোহিত !

মে ২০ ২০২০, ১০:২১

Spread the love

২০/০৫/২০২০ ঝলক নিউজ : 

চারদিকে চলছে করোনা ও ঘুর্ণিঝড় আতঙ্ক। ভারতেও ছড়িয়েছে এই মরণ ভাইরাস। মহামারির এই দুঃসময়ের মধ্যেও

দেশটিতে ধর্ষণ থেমে নেই। গতকালই দুই মেয়েকে ধর্ষণের অ’ভিযোগ পাওয়া যায় এক পাষণ্ড বাবার বিরুদ্ধে। আর এবার জানা গেল মন্দিরে আটকে রেখে দুই নারীকে লাগাতার ধর্ষণের খবর। এই ঘটনায় এক পুরোহিতসহ দুজনকে গ্রে’প্তার করেছে পু’লিশ। ঘটনাটি ঘটেছে পাঞ্জাবের অমৃ’তসরে।

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, নির্যাতিত ওই দুই নারী পাঞ্জাবের তফশিলি কমিশনের সদস্য তারসেম সিংকে নিজেদের দুরবস্থার কথা উল্লেখ করে একটি চিঠি লিখেছিলেন। তার ভিত্তিতেই সোমবার অমৃতসরের লোপোকে থানার রামতীর্থ কমপ্লেক্সের গুরু জ্ঞান নাথ আশ্রম বাল্মীকি তীর্থে হানা দেয় পু’লিশকর্মীরা।

তারপর দুই নির্যাতিতাকে উ’দ্ধার করার পাশাপাশি ওই মন্দিরের প্রধান পু’রোহিত মহন্ত গিরিধারি নাথ ও তার এক সঙ্গী বারিন্দর নাথকে গ্রে’প্তার করা হয়। বাকি দুই অ’ভিযুক্ত নাছট্টর সিং ও সুরজ নাথ পা’লিয়ে যায়। স্থানীয় পু’লিশের ডি,এস,পি প্রতাপ সিং বলেন, রাজ্য তফশিলি ক’মিশনের সদস্য তারসেম সিংয়ের অভিযোগের ভিত্তিতে রামতীর্থ ক’মপ্লেক্সের গুরু জ্ঞান নাথ আশ্রম বাল্মীকি তীর্থে তল্লাশি অভিযান চালান লোপোকে থানার পু’লিশকর্মীরা।

ঘটনাস্থল থেকে দুই নির্যাতিতাকে উ’দ্ধার করার পাশাপাশি দুই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার গিরিধারি নাথ ও বারিন্দর নাথকে জেরা করে বাকিদের সন্ধান করার চেষ্টা চলছে। সূত্র: সংবাদপ্রতিদিন।


Translate »