চ্যানেল আই’র জেলা প্রতিনিধি হলেন সাঈদ পান্থ

Spread the love

চ্যানেল আইর জেলা প্রতিনিধি হলেন সাঈদ পান্থ

নিজস্ব সংবাদদাতা:

চ্যানেল আই’র বরিশাল জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন সাংবাদিক ও সাংস্কৃতিক সংগঠক সাঈদ পান্থ। ১ জানুয়ারি থেকে তার নিয়োগ কার্যকর হলেও রোববার রাতে চ্যানেল আই ভবনে আনুষ্ঠানিকভাবে তার হাতে নিয়োগপত্র তুলে দেন চ্যানল আই’র পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ এবং সিএনই জাহিদ নেওয়াজ খান।

তখন আরো উপস্থিত ছিলেন চ্যানল আই’র বার্তা বিভাগ, অনলাইন ও মাল্টিমিডিয়ার কর্মকর্তারা। আরও উপস্থিত ছিলেন রেডিও ভূমির স্টেশন চিফ নাট্য অভিনেতা শামস সুমন ও আই স্কিনের প্রকল্প পরিচালক চিত্রনায়ক রিয়াজ, চ্যানেল আই সিলেট প্রতিনিধি সাদিকুর রহমান সাকী এবং পটুয়াখালী স্টাফ রিপোর্টার এনায়েতুর রহমানসহ জেলা প্রতিনিধিরা।

সাংবাদিক সাঈদ পান্থ বরিশাল নগরীর শ্রীনাথ চ্যাটার্জি লেনের মৃত লতিফ আহম্মেদ ও সেলিনা আহম্মেদ দম্পতির ২ সন্তানের মধ্যে ছোট সন্তান। পান্থ সরকারি ব্রজমোহন কলেজের বাংলা বিভাগ থেকে অনার্স সম্পন্ন করেন। ২০০৮ সালের শুরুর দিকে বরিশালের স্থানীয় দৈনিক শাহনামা স্টাফ রিপোর্টার হিসেবে সাংবাদিকতা শুরু করেন। তিনি দৈনিক আজকের বার্তায় স্টাফ রিপোর্টার, দৈনিক দক্ষিণাঞ্চলে সিনিয়র স্টাফ রিপোর্টার, আঞ্চলিক অনলাইন পোর্টাল আমাদের বরিশাল ডটকম, নিউজ এজেন্সি ডিফারেন্স নিউজের জেলা প্রতিনিধি, ২০১৩ সালে দৈনিক আলোকিত বাংলাদেশ বরিশাল ব্যুরো অফিসের স্টাফ রিপোর্টার হিসেবে কাজ করেছেন।

তিনি ২০১১ সালে প্রাথমিক শিক্ষা প্রসারে রিপোর্টিংয়ের জন্য শিক্ষণ জার্নালিস্ট অ্যাওয়ার্ড, ২০১৫ সালে তামাক ও ধূমপানবিরোধী রিপোর্টিংয়ের জন্য ‘আবিষ্কার’ সম্মাননা পেয়েছেন। মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জিবিত হয়ে ২০১৫ সাল থেকে রিপোর্ট৭১ডটকম নামে একটি সরকার অনুমোদিত জাতীয় অনলাইন পোর্টালের প্রকাশকের দায়িত্ব পালন করছেন সাঈদ। তিনি ২০১৭ সাল থেকে দৈনিক যুগান্তর বরিশাল ব্যুরো অফিসের সিনিয়র রিপোর্টার হিসেবে কাজ করছেন।

এছাড়াও তিনি নজরুল জোটসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও সাংবাদিক সংগঠনে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আসেছন।

আজকের ঝলক পরিবার থেকে তার জন্য রইলো অভিনন্দন ও শুভ কামনা।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »