যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামী র‍্যাবের হাতে গ্রেপ্তার

ফকিরহাটে এনজিও কর্মী ধর্ষণ মামলা

Spread the love

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :
বাগেরহাটের ফকিরহাটে এনজিওকর্মীকে গণধর্ষণ ও ছবি ধারণের মামলায় যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামী মো. ফিরোজ নিকারী (২৯) কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৬। বৃহস্পতিবার (৬ এপ্রিল) চুয়াডাঙ্গা জেলার সীমান্তবর্তী মেহেরপুর বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সুত্র জানায়, উপজেলার ছোট খাজুরা গ্রামের মিরাজ নিকারীর ছেলে মো. ফিরোজ নিকারী উক্ত মামলার দুই নম্বর আসামী। গত রোববার (২ এপ্রিল) জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১-এর বিচারক এস এম সাইফুল ইসলাম ধর্ষণ মামলার আসামী তিন যুবককে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান ও দশ লাখ টাকা জরিমানা করেন। অনাদায়ে আরো ১ বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

দণ্ডপ্রাপ্তদের মধ্যে অন্য দুইজন হলেন উপজেলার জারিয়া মাইট কুমড়া গ্রামের শের আলীর ছেলে মো. মামুন শেখ ও ভট্ট বালিয়াঘাট এলাকার মুজিবুর বিশ্বাসের ছেলে ইব্রাহিম বিশ্বাস। মামলা পরবর্তী সময়ে এ দুই আসামী পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছিল। শুধুমাত্র মো. ফিরোজ নিকারী পালাতক ছিলেন।

উল্লেখ্য, ২০২০ সালের ১০ অক্টোবর রাতে ফকিরহাট উপজেলার জারিয়া মাইট কুমড়া এলাকার একটি ভাড়া বাসায় থাকা অবস্থায় এক এনজিওকর্মীকে গণধর্ষণ ও আপত্তিকর ছবি ধারণ করেন কয়েক যুবক। পরের দিন ওই এনজিওকর্মী বাদী হয়ে ফকিরহাট থানায় তিনজনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃত আসামী ফিরোজ নিকারীকে ফকিরহাট মডেল থানায় বৃহস্পতিবার রাতেই হস্তান্তর করা হয়েছে বলে র‍্যাব -৬ এর পক্ষ থেকে জানানো হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান। তিনি জানান, আইনি প্রক্রিয়ায় আসামীকে জেলে প্রেরণ করা হবে।

Video https://www.youtube.com/watch?v=gD2pnDmutBM&t=82s

আরো পড়ুন

এনজিও ক্যারিয়ারে যা করবেন

টাংগাইলে এনজিও কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

ধর্ষণে অন্তঃসত্ত্বা এনজিও কর্মী



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »