একান্তে বিসিবির সিওর সাথে সাকিব; কি নিয়ে আলোচনা

সাকিব ও বিসিবি সিইও মুখোমুখি

মার্চ ২৫ ২০২১, ১০:০১

Spread the love

আজকের ঝলক নিউজ :

সারাবিশ্বের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, বিভিন্ন সমালোচনার জন্মদিলেও নিজের ক্যারিয়ারটি রেখেছেন ফুলের বাগানের মতো গুছিয়ে । প্রায় ১৫ বছর ধরে নিজের ক্যরিয়ার ধরে রেখেছেন সাকিব, দেশ ও বিদেশের বিভিন্ন টুর্নামেন্টে প্রমান করেছেন তিনিই যোগ্য । দেশের মানুষের কাছে সাকিব কখনো বেয়াদব, কথনো হিংসুটে, কখনো বা হিংস্র, কখনো প্রতিবাদী । কিন্তু কথা হলো এই বেয়াদবটাই আমাদের দেশের সবচেয়ে বড় সম্পদ যাকে ছাড়া আমাদের চলেনা, যে হিংসুটে ছেলেটিই বিশ্বের দরকারে বাংলার মান উঁচু করে দেয় শ্রেষ্ট অলরাউন্ডার হিসাবে ।

ছুটি কাটিয়ে দেশে ফিরে আবারো মুখোমুখি হলেন সাকিব ।

বিসিবি সিইওর সাথে কি কথা হলো

ঘটনা যে একদম ঘটেনি, তা নয়। ঘটেছে। দেশের ক্রিকেটের তিন তারকা, তিন সাবেক অধিনায়ক সাকিব আল হাসান, আকরাম খান এবং নাঈমুর রহমান দুর্জয় হঠাৎ মুখোমুখি। পূর্বসুরি আকরাম খানের দিকে সরাসরি অভিযোগের তীর ছুঁড়েছেন সাকিব আল হাসান।

শ্রীলঙ্কায় টেস্ট খেলতে না গিয়ে আইপিএল খেলা নিয়ে সাকিব যে চিঠি দিয়েছিলেন, আকরাম খান তার ভুল ব্যাখ্যা করেছেন। সাকিবের ভাষায় যেটা অপব্যাখ্যা এবং ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান হিসেবে আকরাম খান তেমন দক্ষ নন, তার কার্যক্রমও সন্তোষজনক নয়, আশাব্যাঞ্জক নয়- এমন মন্তব্য করতেও ছাড়েননি সাকিব।

তারপর থেকে কথা চালাচালি, বিবৃতি, পাল্টা বিবৃতি রয়েছে অব্যাহত। এর মধ্যে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বাসায় আকরাম-দুর্জয়ের বৈঠক এবং তার গুলশানের বাসার নিচে দাঁড়িয়ে দুজনের মিডিয়ার সাথে কথা বলার ধরন দেখে অনেকেই ভেবেছিলেন, সাকিবের ব্যাপারেই বুঝি নিজের বাসায় আকরাম-দুজর্য়কে নিয়ে বসেছিলেন বিসিবি প্রধান।

আসলে তা নয়। সাকিব ইস্যুর চেয়ে ওইদিন নাজমুল হাসান পাপনের বাসায় নিউজিল্যান্ডে প্রথম ওয়ানডেতে বাংলাদেশ দলের শ্রীহীন পারফরমেন্স নিয়েই কথা হয়েছে বেশি।

এর মধ্যে সাকিবের আইপিএল খেলার এনওসি (অনাপত্তি পত্র) পুনর্বিবেচনা করার কথার বলেছেন আকরাম খান। তাতে করে মনে হয়েছে, বিসিবি সাকিবের এ কথা-বার্তাকে মোটেই ভাল চোখে দেখেনি, বরং তাকে কৌশলে হেনস্তার কথা ভাবছে।

অন্যদিকে দুর্জয় সম্পর্কে সরাসরি কিছু বলেননি। দুর্জয় যে স্ট্যান্ডিং কমিটির প্রধান সেই হাই পারফরমেন্স ইউনিটের কার্যক্রম ও খেলোয়াড় উৎপাদন কম- এমন প্রশ্নও তুলেছেন বিশ্বসেরা অলরাউন্ডার। নিজের ফেসবুক লাইভে নানা প্রশ্ন ও কথা প্রসঙ্গে বলা সাকিবের সেসব উক্তি উত্তেজনা ছড়িয়েছে। আগুন ধরিয়ে দিয়েছে আকরাম-দুর্জয়ের মধ্যে।

পতাকা বিক্রিতে আয় নেই খলিল বেপাড়ি

https://www.youtube.com/watch?v=3FKpbgOS-Hc&list=RD3FKpbgOS-Hc&start_radio=1



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »