ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত

বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে ব্যাডমিন্টন লীগ টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত

জানুয়ারি ১০ ২০২১, ১৯:৫২

Spread the love

বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে ব্যাডমিন্টন লীগ টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত ॥

রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি  :  কলাপাড়ায় বাজার ক্রিকেট ক্লাব আয়োজিত অনুর্ধ-২৫ ব্যাডমিন্টন লীগের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাতে খেপুপাড়া মহিলা কলেজ সংলগ্ন মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসানাত মোহাম্মদ শহিদুল হক।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলাপাড়া উপজেলা কৃষি কর্মকর্তা মো: আব্দুল মন্নান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: হুমায়ুন কবির, উপজেলা ঘুর্নিঝড় প্রস্তুতি কর্মকর্তা মো: আসাদুজ্জামান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ইলিয়াস খান রানা, ক্রীড়া সংগঠক সাইফুজ্জামান টুটুল, মোয়াজ্জেম হোসেন এবং প্রভাষক তায়েফ আহমেদ সুমন প্রমুখ।

এর আগে বাজার ক্রিকেট ক্লাবের সংগঠক রহিমুল হক হিরুর সার্বিক তত্তাবধানে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনাল খেলা বাজার জুটি এবং রোজ জুটি’র মধ্যে অনুষ্ঠিত হয় এবং খেলায় রোজ জুটি ৩/১ সেটে জয়লাভ করে চ্যাম্পিয়ন হন। খেলা পরিচালনা করেন মো: নিজাম উদ্দিন এবং আবদুল জব্বার।

খেলা শেষে প্রধান অতিথি আবু হাসানাত মো: শহীদুল হক বলেন, কলাপাড়ায় যতগুলো টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে উপজেলা প্রশাসন সবসময় তাদের সাথে থাকবে। খেলা  শেষে সংগঠক এবং চ্যাম্পিয়ন দল  ও রানার্স আপ দলকে পুরস্কৃত করা হয়।

আমাদের ফেসবুক পাতা

প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন


Translate »