চরফ্যাশনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় ৫ ইউপি চেয়ারম্যান নির্বাচিত

চরফ্যাশনে বীনা ভোটে ৫ইউপি চেয়ারম্যান

মার্চ ২৭ ২০২১, ১৩:২১

Spread the love
চরফ্যাশনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় ৫ ইউপি চেয়ারম্যান নির্বাচিত ;

চরফ্যাশনে বীনা ভোটে ৫ইউপি চেয়ারম্যান

এআর সোহেব চৌধুরী চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি: আগামী ১১এপ্রিল প্রথম ধাপে অনুষ্ঠিত হবে চরফ্যাশন উপজেলার ৫ ইউপি নির্বাচন। সারাদেশের ন্যায় চরফ্যাশন উপজেলায় জাতীয়তাবাদি দল বিএনপি দলিয় প্রতিকে নির্বাচনে অংশগ্রহন করেনি। এছাড়াও বাংলাদেশ ইসলামী আন্দোলনের তিন প্রার্থীর মনোনয়ন পত্র যাচাই বাচাইয়ে বাতিল ও দুই প্রার্থী মনোনয়ন পত্র প্রত্যাহার করায় আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের ৫ ইউপি চেয়ারম্যান পদ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচীত হয়েছে।

শুক্রবার (২৬মার্চ) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা রুহুল আমিন বলেন, উপজেলার মাদ্রাজ,হাজারীগঞ্জ,চরকলমী,জাহানপুর ও এওয়াজপুর ইউপি নির্বাচনে বাংলাদেশ ইসলামী আন্দোলনের মনোনিত তিন প্রার্থীর মনোনয়ন বাতিল ও দুই প্রার্থী তাঁদের মনোনয়ন পত্র প্রত্যাহার করায় ৫ জন ইউপি চেয়ারম্যান পদ প্রার্থীকে নির্বাচীত ঘোষণা করা হয়েছে।

নির্বাচীতরা হলেন, নৌকা প্রতিকের প্রার্থী মাদ্রাজ ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আবদুল হাই, হাজারীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান সেলিম হাওলাদার,জাহানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সম্পাদক নাজিম উদ্দিন হাওলাদার,চরকলমী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান কাউছার মাস্টার ও এওয়াজপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান খোকন আলম।
উপজেলা নির্বাচন কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, কোনো প্রার্থী না থাকায় ৫চেয়ারম্যান পদ প্রার্থীকে বিজয়ী ঘোষণা করা হয়েছে এবং সংরক্ষিত ও সাধারণ ইউপি সদস্য প্রার্থীদের প্রতিক বরাদ্ধের পর থেকে এ ৫টি ইউনিয়নের প্রত্যেক ওয়ার্ড ও পাড়া মহল্লায় ইউপি সদস্য প্রার্থীরা উৎসব মুখর প্রচারণা শুরু করেছেন।
বার্তা প্রেরক
এআর সোহেব চৌধুরী
চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »