সভাপতি ওয়ালিউল্লাহ, সম্পাদক আবু তালহা

ইবি তরুণ কলাম লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি

আগস্ট ১২ ২০২১, ১২:১৬

Spread the love

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি, ইবি-
বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার ২০২১-২২ কার্যবর্ষের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এতে আল-ফিকহ অ্যান্ড লিগাল স্টাডিজ বিভাগের তৃতীয় বর্ষের এস এ এইচ ওয়ালীউল্লাহকে সভাপতি এবং ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আবু তালহা আকাশকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ আগস্ট) ফোরামের নবনির্বাচিত সভাপতি এস এ এইচ ওয়ালীউল্লাহ ও সাধারণ সম্পাদক আবু তালহা আকাশ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

১১ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি হোসনেয়ারা খাতুন, যুগ্ম সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ শাওন, সাংগঠনিক সম্পাদক ফুয়াদ হাসান এবং সহ সাংগঠনিক সম্পাদক অনিল মো. মোমিন।

এছাড়া অর্থ সম্পাদ শ্যামলী তানজিন অনু, দপ্তর সম্পাদক সুকান্ত দাস, উপ দপ্তর সম্পাদক আসিফ হোসেন, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক খায়রুজ্জামার খান এবং সাহিত্য ও প্রচার সম্পাদক আব্দুল হাকিম জুবায়ের মনোনীত হয়েছেন বলে বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়।

এর আগে গত ৬ আগস্ট ফোরামের কেন্দ্রীয় সভাপতি মারজুকা রায়না ও সাধারণ সম্পাদক আনারুল ইসলাম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে ওয়ালিউল্লাহকে শাখা সভাপতি ও আবু তালহা আকাশকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। এসময় পরবর্তী ৭ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় দপ্তর সেলে জমা প্রদানের নির্দেশ দেয়া হয়।

উল্লেখ্য, বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম ২০১৮ সালের ২৩ জুলাই ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রতিষ্ঠা লাভ করে। বর্তমানে দেশের ১৭টি পাবলিক বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষার্থীদের লেখালেখিতে উদ্বুদ্ধ করতে কাজ করছে দেশের তরুণ লেখকদের এ সংগঠনটি।

আরো পড়ুন ইবি তরুণ কলাম লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি

নজরুল ইসলাম কলেজ ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন এমপি জ্যাকব

https://www.youtube.com/watch?v=g5eovIHvypc&list=PLy5RSi4wEIAqOOxueQD8i1rP2w853B6Ba



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »