নজরুল ইসলাম কলেজ ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন এমপি জ্যাকব

Spread the love

 নজরুল ইসলাম কলেজ ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন এমপি জ্যাকব

এআর সোহেব চৌধুরী চরফ্যাশন (ভোলা) প্রতিনিধিঃ ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানায় ৪কোটি টাকা ব্যায়ে অধ্যক্ষ নজরুল ইসলাম  ডিগ্রী কলেজের একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলমা জ্যাকব এমপি। সোমবার বেলা সাড়ে ১১টায় কলেজের চারতলা বিশিষ্ট ভবনের এ ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন তিনি।

এসময় এমপি জ্যাকব বলেন, স্বাধীনতার ৫০ বছরে চরফ্যাশন ও মনপুরার মাটিতে এমন উন্নয়ন হয়নি যা আওয়ামী লীগ সরকারের মাত্র ১২বছরে করা হয়েছে। যার ফলে দল মত নির্বিশেষে আওয়ামী লীগের পতাকার তলে এসে জনগন বিএনপির নাম মূছে ফেলছে। বিএনপি নির্বাচনী প্রতিশ্রুতির কিঞ্চিত পরিমাণ উন্নয়ন না করেই লুটপাট করে নিজেরাই প্রতিষ্ঠিত হয়ে বিদেশে অর্থ প্রাচার করেছেন। বিশৃংখলা,হামলা-মামলা দেশে অস্তিশীল পরিবেশ থেকে মানুষ মুক্তি পেতে আওয়ামী লীগ সরকারকে ভোট দেয়।

এর আগে বেলা ১১টায় হেলিকপ্টার যোগে দক্ষিণ আইচায় পৌছলে মানিকা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সম্ভাব্য চেয়ারম্যান পদ প্রার্থী সাইদুর রহমান সোহাগের নেতৃত্বে শতশত মটর সাইকেল সভাযাত্রার মধ্য দিয়ে মুখরিত স্লোগানে মহরা দেন দলীয় নেতা কর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, নব নির্বাচিত পৌর মেয়র এসএম মোরশেদ,প্রেসক্লাব সভাপতি আবুল হাসেম মহাজন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, ও মানিকা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান সোহাগ প্রমুখ নেতৃবৃন্দ।
বার্তা প্রেরক
এআর সোহেব চৌধুরী 
চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »