করোনায় কেড়ে নিল ইবি শিক্ষার্থীর প্রাণ

জুলাই ০৯ ২০২১, ২৩:৫৪

Spread the love

এম.বি রিয়াদ, ইবি প্রতিনিধি-
করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আল কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের স্নাতকোত্তর শিক্ষার্থী শিব্বির আহমেদ (২৪)।

শুক্রবার (০৯ জুলাই) রাত সাড়ে নয়টার দিকে ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। বিভাগের অধ্যাপক ড. জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আল কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের বিভাগের স্নাতকোত্তর ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন শিব্বির আহমেদ। পড়াশুনার পাশাপাশি কুষ্টিয়া লাহিনীপাড়া জামে মসজিদের পেশ ইমামতির দায়িত্ব পালন করতেন তিনি। মসজিদের কাছেই থাকতেন শিব্বির। গত ১ জুলাই করোনা রিপোর্টে পজেটিভ আসে তার। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। শিব্বির আহমেদ সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার মোহাম্মদ সোলায়মান আলীর (মুহাদ্দিস) ছেলে। তার পরিবারে মা, এক ভাই ও তিন বোন রয়েছে বলে জানা গেছে।

আল-কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের সভাপতি অধ্যাপক ড. ইয়াকুব আলী বলেন, ‘শিব্বির খুবই মেধাবী একজন ছাত্র ছিল। তার মাস্টার্সের এক সেমিস্টার পরীক্ষা হয়েছে আরো এক সেমিস্টার বাকি ছিল। করোনায় তার এই অকাল মৃত্যু খুবই দুঃখজনক। মেধাবী এ শিক্ষার্থীর অকাল মৃত্যুতে আমরা শোকাহত।’



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »