বরিশালের পোর্ট রোড মাছ বাজারের প্রতিনিয়ত ঘটছে

মুহুর্তে বাজারের ব্যাগ উধাও !

জানুয়ারি ২৪ ২০২২, ২০:০৮

Spread the love

আজকের ঝলক নিউজ

বরিশাল নগরীর অন্যতম মাছ বাজার পোর্ট রোড । একটু কম দামে মাছ ক্রয় করার জন্য ক্রেতারা ছুটেযান পোর্ট রোডে । মাছ বাজারের পাশেই বসে তরকারীর বাজার । সেখানে মোটরসাইকেল নিয়ে বাজার করতে জান অনেক ক্রেতা । সাম্প্রতি জানাগেছে প্রতিনিয়ত পোর্টরোডে চুরি হচ্ছে ক্রেতাদের বাজার । বাজারের ব্যাগ মোটরসাইকেলে রেখে একটু দূরে গেলেই মুহুর্তের মধ্যে ব্যাগ উধাও ।

রবিবার সন্ধ্যায় নগরীর ব্রাউন্ড কম্পাউন্ড রোডের বাসিন্দা জহিরুল হক জানান “ আমি সন্ধ্যার পর পরই পোর্ট রোড বাজারে যাই সেখান থেকে মাছ ক্রয় করি পোয়া, পাঙ্গাস, রুইসহ বিভিন্ন মাছ । আমার মোটর সাইকেলটি পোর্টরোড বাজারের সম্মুখে ছিলো । আমি ব্যাগটি হ্যান্ডেলের সাথে ঝুলিয়ে রেখে পাশেই একটি তরকারীর দোকানে যাই সর্বোচ্চ ৩ মিনিট হবে এসে দেখি আমার বাজারের ব্যাগটি নাই । আমি তো অবাক । আসে পাশে লোকজনকে জিগ্গেস করলাম বিশেষ করে ছোলাবুট বিক্রেতাকে কিন্তু সে বল্লো এরকম  ঘটনা এখানে প্রতিনিয়ত ঘটে । আপনার ভাগ্য ভালো আপনার মটর সাইকেলটি আছে । আমি তো অবাক !

 

আমি সাথে সাথে ৯৯৯ এ কল দিয়ে জানালাম । কিন্তু তারা জানালো এটি জরুরী হটলাইনের বিষয় নয় । যদি কাউকে সন্দেহ হয় তাহলে পুলিশের কাছে লিখিত অভিযোগ দিতে । কিন্তু আমি তো কাউকে সন্দেহ করতে পারছিনা । আমার ব্যাগ নাই । এর পরে আমি সিসি ফুটেজ দেখার জন্য মালিক সমিতির ভবনে গেলাম । তারাও জানালো এরকম ঘটনা প্রতিনিয়ত ঘটছে । মুহুর্তে চুরি যাচ্ছে মোটর সাইকেল । আমি সিসি ক্যামেরা দেখতে চাইলে তিনি জানান আমার মোটর সাইকেলটি যেখানে ছিলো সেটি ক্যামেরায় দেখা যায়না ।

এ ঘটনা যদি প্রতিনিয়ত ঘটে তাহলে এর দায়ভার কার ? কারা দেবে বাজারকারীদের নিরাপত্তা । যেহেতু এরকম ঘটনা প্রতিনিয়ত ঘটছে সেক্ষেত্রে বাজার কমিটির নজরদারী বাড়ানো উচিত বলে মনে করেন কেউ কেউ ।

আবার অনেকে মনে করেন পুলিশ ছদ্মবেশে এরকম চুরির আপরাধকে আইনের আওতায় আনতে পারে । তবে এ বিষয় জরুরী পদক্ষেপ নেয়ার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন ভুক্তিভুগীরা ।

আইন ধনীদের কথা মানে, আর গরিবদেরকে আইন মেনে চলতে হয়

ভিডিও দেখুন https://www.youtube.com/watch?v=fpz4yuCDsXs

 



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »