চরফ্যাশনে শ্বশুরের নির্দেশে

চরফ্যাসনে জামাইকে হত্যা চেষ্টা,পুড়িয়ে দিয়েছে বসতভিটা!

জুন ১৫ ২০২১, ১৯:৩৮

Spread the love

আজকের ঝলক নিউজ

এআর সোহেব চৌধুরী চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি: চরফ্যাশনের নজরুলনগর ইউনিয়নে শ্বশুরের নির্দেশে জামাইকে হত্যা চেষ্টা ও আগুন লাগিয়ে পুড়িয়ে ফেলা হয়েছে বসতভিটা। এমন অভিযোগ করেন,জামাই আউয়াল মিয়া।

এঘটনায় সোমবার সন্ধ্যায় চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে। আউয়াল মিয়া অভিযোগ করে জানান, গত রবিবার মধ্য রাতে শ্বশুর কবির হাওলাদারের নির্দেশে একদল সন্ত্রাসী স্থানীয় ইউপি সদস্য এনামুলের বাড়ির জানালার গ্রীল ভেঙ্গে ঘুমন্ত অবস্থায় তাঁকে হত্যা চেষ্টায় ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারী কুপিয়ে জখম করে।

তিনি আরও জানান,গত ৬বছর পূর্বে ঢাকার কেরানীগঞ্জ এলাকায় ভালোবেসে বিবাহ করেন ভোলার চরফ্যাশনের কুলসুম বেগমকে। কুলসুমের বাবার বাড়ি চরফ্যাশন উপজেলার নজরুলনগর ইউনিয়নে হলেও কুড়িগ্রামের নাগেশ্বরী এলাকায় আউয়ালের বাড়ি। তবে ৪বছর আগে শ্বশুর বাড়ি নজরুলনগর এলাকায় বসতঘর স্থাপন করে স্ত্রী ও কন্যা শিশুকে নিয়ে সুখেই বসবাস করেন এ দম্পতী। গত দুই মাস পূর্বে পারিবারিক বিরোধ ও কলোহের কারণে কুলসুমের পিতা কবির হাওলাদারের নেতৃত্বে অসহায় এ দিনমজুরের বসতঘরটি আগুনে পুড়িয়ে দেয় স্থানীয় সন্ত্রাসীদল। এমন ঘটনায় নিন্দা জানিয়ে এর প্রতিবাদ জানান স্থানীয় এলাকাবাসী। তবে কুলসুমের পিতা কবির হাওলাদার এ অভিযোগ অস্বিকার করেন।
বার্তা প্রেরক
এআর সোহেব চৌধুরী
চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »