মাইন উদ্দিন এর ব্যতিক্রম ভাবে জন্মদিন পালন

ডিসেম্বর ১৬ ২০২০, ০২:১৭

Spread the love

নাম মোঃ মাইন উদ্দিন, তার স্থায়ী ঠিকানা ভোলা বরিশাল হলেও সে দীর্ঘদিন যাবৎ ঢাকার বাসিন্দা হয়ে আছেন। সে রবি কোম্পানিতে চাকরিরত অবস্থায় আছেন এবং ফেসবুকের মাইরালা গ্রুপ সহ বড় বড় কিছু গ্রুপের এডমিন সে। মাইন উদ্দিন এর জন্মদিন ১৫ ই ডিসেম্বর।

বর্তমান সময়ে করোনা পরিস্থিতির জন্য একটু ভিন্নভাবে তার জন্মদিন পালন করা হয়েছে বলে জানা গিয়েছে।
মাইন এমন এক ব্যক্তি যে ভার্চুয়ালের এবং বাস্তব জগতের অনেকের পছন্দের একজন মানুষ। কারণ সে কখনো নিজের স্বার্থ না খুঁজে মানুষের পাশে সবসময় দাঁড়ানোর চেষ্টা করেছেন। অন্য মানুষের দুঃখে কাঁদে এবং অন্য মানুষের সুখে সে হাসে। তার ভালোবাসার মানুষের সংখ্যা গননা করা জাবেনা বলে জানা গিয়েছে। তার সকল ভালোবাসার মানুষেরা মিলে তার জন্য প্রতিবারের থেকে ভিন্ন পদক্ষেপ নিয়েছেন এবছর তার জন্মদিনে। ফেসবুকে তার ভক্ত এবং ভালবাসার মানুষগুলো একত্রিত হয়ে মাইনের একটি সুন্দর ছবি সিলেক্ট করে সেই ছবিটি সবার ফেসবুক আইডির প্রোফাইলে আপলোড করেছেন ঠিক ১৫ তারিখ রাত ১২;০১ মিনিটে।
এছাড়াও জানা গিয়েছে, অনেকে ভিডিও এবং তার ছবি দিয়ে বিভিন্ন ভাবে এডিট করে উইশ করেছে তাকে।

মাইন উদ্দিন এর সাথে কথা বলে জানা যায় যে, সে সবার কাছ থেকে এত কিছু আশা না করে শুধু দোয়া চেয়েছেন। সে বলেছেন আমি সবার প্রিয় ব্যক্তি হিসেবে বেঁচে থাকতে পারি এবং সারা জীবন নেক আমল নিয়ে বাঁচতে পারি আপনারা শুধু এই দোয়া করেন আমার জন্য,  আর কিছু চাওয়া-পাওয়া নেই আপনাদের কাছে আমার।

তবে ১৫ তারিখ তার জন্মদিনের সন্ধ্যার সময় অল্প কিছু লোক মিলে কেক কেটে জন্মদিন পালন করেছেন। যেখানে উপস্থিত ছিলেন সবুজ, আবির ও রাসেল সহ আরো কিছু মানুষ। করোনা মহামারির এই পরিস্থিতির জন্য সবাই একত্রিত না হতে পারায় সবাই দুঃখ প্রকাশ করছেন। কিন্তু সবাই মিলে ফেসবুকে এবার ভিন্নভাবেই একটু তার জন্মদিন পালন করেছেন উপস্থিত না হতে পারায়।



আমাদের ফেসবুক পাতা

প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন




Translate »