স্থানীয় সরকার নির্বাচন

নৌকার মাঝি হিসেবে কামাল পাটওয়ারীকে দেখতে চায় এওয়াজপুরের জনতা 

মার্চ ০৮ ২০২১, ০৯:৪৭

Spread the love

নৌকার মাঝি হিসেবে কামাল পাটওয়ারীকে দেখতে চায় এওয়াজপুরের জনতা

চরফ্যাসন(ভোলা) প্রতিনিধিঃ তৃনমুল আওয়ামী লীগের  দুর্দিনের কর্মী বর্তমানে বাংলাদেশ আওয়ামী লীগ চরফ্যাসন উপজেলা শাখার সদস্য কামাল পাটওয়ারী।
উপজেলার এওয়াজপুর ইউনিয়নের স্থায়ী বাসিন্দা কামাল পাটওয়ারী  দীর্ঘদিন ধরে  বিভিন্ন সামাজিক উন্নয়নসহ এলাকাবাসীর সুখে দুঃখে পাশে থেকে সহযোগীতা করে আসছেন। এছাড়াও তিনি বিভিন্ন মানুষের মাঝে একাধিক সালিশ ফয়সালার মাধ্যমে যুগ যুগ ধরে চলে আসা পারিবারিক কলোহ ও বিরোধ নিষ্পত্তি করেন। এওয়াজপুর ইউনিয়নের নারী পুরুষসহ যুবক ও প্রবীণ ব্যক্তিরা জানান,কামাল পাটওয়ারী মানবসেবার মাধ্যমে উক্ত ইউনিয়নের জনসাধারণের হৃদয়ে আস্থা অর্জন করে নিয়েছেন ।

তাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোলা-৪ (চরফ্যাসন-মনপুরা) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এর কাছে এলাকাবাসীর চাওয়া জনবান্ধব নেতা কামাল পাটওয়ারীকে যেন নৌকার মাঝি হিসেবে  এওয়াজপুরে প্রেরণ করেন।

বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার লক্ষ্য নিয়ে চেয়ারম্যান পদে নিজের প্রার্থীতা ঘোষণা করে মোঃ কামাল পাটওয়ারী বলেন, এওয়াজপুর ইউনিয়নের পিছিয়ে পড়া এলাকাবাসীর মাঝে উন্নয়নের জীবন্ত কিংবদন্তি ভোলা-৪ (চরফ্যাসন ও মনপুরা) আসনের সংসদ সদস্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব মহোদয়ের উন্নয়নকে আরও প্রসারিত করতে এবং অনগ্রসর জনগনকে জাতীয় উন্নয়নের অংশীদার করতে চাই।

তিনি আরো বলেন, জননেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন নেতা আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এম পি মহোদয় যদি আমাকে আসন্ন এওয়াজপুর ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন দেন আওয়ামী লীগের তৃণমূলের কর্মী হিসেবে মানুষের সুখে দুখে নিরলসভাবে কাজ করে প্রিয় নেতা এমপি জ্যাকব এর আস্থার প্রতিদান দেবো ইনশাআল্লাহ।

চরফ্যাশনে পুকুরে বিষ দিয়ে মাছ নিধন !

https://www.youtube.com/channel/UCLt1AwnVh1Q9dsTTZynOtNw



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »