শিশুর হাতে শিশু খুন মোবাইল না দেয়ার জন্য

ডিসেম্বর ১৫ ২০২০, ০১:৫৪

Spread the love

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (অপারেশন) গোলাম সারোয়ার জানান, সোমবার দুপুরে পাশের রুমের আব্দুল্লাহর সাথে খেলার জন্য বের হয় শিশু সিফাত আহম্মেদ। বিকেলে সিফাত বাসায় না ফিরলে তার বাবা-মা আত্মীয়-স্বজনসহ বন্ধুদের বাড়িতে খুঁজতে থাকে।
সিফাতের কোনো সন্ধান না পেয়ে সন্ধ্যায় ঘটনার বর্ণনা দিয়ে শ্রীপুর থানায় নিখোঁজ সংক্রান্ত একটি সাধারণ ডায়েরি (জিডি) করে শিশুর বাবা আবু বকর সিদ্দিক। রাত সাড়ে ৮টায় ওই এলাকায় লাশ পড়ে থাকার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সিফাতের লাশ শনাক্ত করে তার বাবা। খবর পেয়ে পুলিশ অভিযুক্ত অপর শিশু আব্দুল্লাহকে গ্রেফতার করে এবং তার কথামতো ঘটনাস্থল থেকে শিশুর লাশ উদ্ধার করে।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আব্দুল্লাহ স্বীকার করে সিফাতের হাতে থাকা এন্ড্রয়েড মোবাইল নেওয়ার জন্য তাকে নিয়ে ওই পরিত্যক্ত জমির সীমানা প্রাচীর টপকিয়ে ভিতরে প্রবেশ করে। সেখানে শিশু সিফাতের মাথায় মোবাইল দিয়ে এলোপাতাড়ি আঘাত করে তাকে হত্যা করে।

গাজীপুরের শ্রীপুরে নিখোঁজের ৯ ঘণ্টা পর শিশু সিফাত আহম্মেদের (৪) লাশ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ। এ ঘটনায় পুলিশ অপর শিশু আব্দুল্লাহকে (১০) গ্রেফতার করেছে। সোমবার রাত সাড়ে ১০টায় শ্রীপুর পৌরসভার দারগারচালা গ্রামের (ডলফিন বেকারির সামনে) পরিত্যাক্ত জায়গার সীমানা প্রাচীরের ভেতর থেকে পুলিশ ওই শিশুর লাশ উদ্ধার করে।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »