চার কারারক্ষী বরখস্ত হয়েছেন

কারাগারে জুম মিটিং করেছেন ডেসটিনির রফিকুল

জুলাই ০২ ২০২১, ২১:০৫

Spread the love

কারাগারে জুম মিটিং করেছেন ডেসটিনির রফিকুল

আজকের ঝলক নিউজ :

ডেসটিনি ২০০০ বাংলাদেশের একটি আলোচিত সমালোচিত কোম্পানীর নাম । এই কোম্পানীর অনেকেই এখন কারাগারে রয়েছেন । যাদের মধ্যে ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রফিকুল আমিন একজন ।

কারাগারের অধীনে হাসপাতালে (প্রিজন সেল) থাকা ডেসটিনি-২০০০ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রফিকুল আমিনের মোবাইল ফোন ব্যবহার ও জুম মিটিংয়ে অংশ নেয়ার ঘটনায় ১৩ কারারক্ষীর বিরুদ্ধে বিভাগীয় মামলা করা হয়েছে। এছাড়া সাময়িক বরখাস্ত করা হয়েছে চার কারারক্ষীকে। শুক্রবার (২ জুলাই) রাতে ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার সুভাষ কুমার ঘোষ বিষয়টি নিশ্চিত করেছেন।

কারা অধিদফতর সূত্রে জানা গেছে, কারাগারের অধীনে হাসপাতালে থাকা ডেসটিনি-২০০০ লিমিটেডের এমডি রফিকুল আমিনের মোবাইল ফোন ও জুম মিটিংয়ে অংশ নেয়ার ঘটনায় জড়িত সন্দেহে ১৩ কারারক্ষীর বিরুদ্ধে বিভাগীয় মামলা ও চার কারারক্ষীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

সাময়িক বরখাস্ত হওয়া চার কারারক্ষী হলেন—মো. ইউনুস আলী মোল্লা, মীর বদিউজ্জামান, মো. আব্দুস সালাম ও মো. আনোয়ার হোসেন।

আর বিভাগীয় মামলার আসামিরা হলে—মো. জসিম উদ্দিন, সাইদুল হক খান, মো. বিল্লাল হোসেন, ইব্রাহিম খলিল, মো. বরকত উল্লাহ, মো. এনামুল হক, মো. সরোয়ার হোসেন, মোজাম্মেল হক, জাহিদুল ইসলাম, আমির হোসেন, কামরুল ইসলাম, শাকিল মিয়া ও জুনিয়র কারারক্ষী আব্দুল আলীম।

জানাগেছে ডেসটিনি নামে মাল্টিপারপস কোম্পানী খুলে ব্যবসা চালানোর উদ্যোগ নিচ্ছেন একদল ডেসটিনির কর্মকর্তারা ।

আরো পড়ুন

করোনার মধ্যেও বেতন বাড়াচ্ছে ভারতীয় দুই কোম্পানি

https://www.youtube.com/watch?v=gJtk-2wGsCU



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »