এবার দিঘীর উপর চড়াও হলেন হিরো আলম

Spread the love

এবার দিঘীর উপর চড়াও হলেন হিরো আলম

 

আজকের ঝলক বিনোদন সংবাদ

যা নিয়ে ঘটনা : 

কয়েকজন অপছন্দের অভিনেতার নাম জানতে চাইলে দীঘি প্রথমেই বলেন হিরো আলমের কথা। দীঘি বলেন, ওকে অভিনেতা বলা যায় না। ওকে অভিনেতা হিসেবে ধরিও না। নামের আগে হিরো শব্দটা যুক্ত করে রেখেছে। আসলে আমি এ বিষয়ে কথাই বলতে চাই না। আমি অপছন্দ কাউকে করবো না।

আমি মোটামুটি কমবেশি সবার সাথেই কাজ করেছি। আর অভিনেতা শব্দটা অনেক ভারি শব্দ। এটা সবাইকে বলা যায় না। নায়ক/হিরো সহজে হওয়া যায়, কিন্তু অভিনেতা সবাই হতে পারে না। কিছু কিছু পাবলিক থাকে নামের আগে হিরো বসাই ফেলে এবং হিরো হয়ে যায়।

ইতমধ্যে বাংলাদেশে বেশ পরিচিত ও জনপ্রিয় মুখ দিঘি শিশুশিল্পী হিসেবে তিনি জাতীয় পুরস্কার পেয়েছেন। দীর্ঘ বিরতির পর এবার নায়িকা হিসেবে অভিনয়ে ফিরেছেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে দীঘি জানিয়েছেন, আগামী ৫ বছরে তিনি নিজেকে একজন পরিপক্ক ও ভালো অভিনেত্রী হিসেবে দেখতে চান।

ইতিমধ্যে বেশ কিছু ‍গুরুত্বপূর্ণ সিনেমায় অভিনয় করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তবে সমালোচনার জন্ম দিচ্ছেন একের পর এক ।

হিরো আলমের বক্তব্য :

দীঘির এসব কথায় ক্ষিপ্ত হয়েছেন হিরো আলম। এক ভিডিও বার্তায় তিনি বলেছেন, আমি কারও বিরুদ্ধে লাগি না। আপনারা জানেন চিত্রনায়িকা দীঘি আমাকে নিয়ে কী মন্তব্যটা করেছেন! যে শিল্পী আরেকজন শিল্পীকে অসম্মান করে কথা বলে সে কোনোদিন শিল্পী হতে পারে না। আমি আরও দয়া কিংবা কারও করুণায় এ জায়গায় আসিনি। আমাকে কেউ কিন্তু এ জায়গায় আনেওনি। আমি নিজের যোগ্যতায় এসেছি।

যদিও হিরো আলম নিজেই নিজের নামের আগে হিরো আলম উপাধি ব্যবহার করছেন । অনেকে মনে করেন বাংলাদেশের নায়ক বা হিরো হিসাবে গুগুলে সার্চ দিলেও হিরো আলমের নাম চলে আসায় কিছুটা বিব্রত তারা কারণ হিরো হিসাবে অনেকে তাকে মেনে নিতে পারেনা এবং হিরো আলম সিনেমার কোনো হিরই না ।

ভিডিও দেখতে ক্লিক করুন ।

https://www.youtube.com/watch?v=WGVjKqK_Rpw&list=RDMMWGVjKqK_Rpw&start_radio=1

সিনেমার বাইরে নায়িকারা কী করেন?

 



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »