বোদায় রাস্তা কার্পেটিং না করায় এলাকাবাসীর অবরোধ

মার্চ ০৫ ২০২১, ২১:৪০

Spread the love

বোদায় রাস্তা কার্পেটিং না করায় এলাকাবাসীর অবরোধ

মো.সফিকুল আলম দোলন,প্রতিনিধি,পঞ্চগড় ঃ পঞ্চগড়ের বোদা উপজেলার বোদা-মাড়েয়া রাস্তাটি কার্পেটিং না করায় স্থানীয় এলাকাবাসীর রাস্তাটি অবরোধ করে রাখে। বৃহস্পতিবার দুপুর ১২ টা হতে বিকাল ৫টা পর্যন্ত এলাকাবাসী রাস্তাটি অবরোধ করে রাখার পর উপজেলা চেয়ারম্যান মহোদয়ের আশ্বাসের ভিত্তিতে এলাকাবাসী অবরোধ প্রত্যাহার করে নেয়।
স্থানীয় এলাকাবাসীর অভিযোগ ঠিকাদারের গাফলতির কারণে দীর্ঘদিন ধরে বোদা-মাড়েয়া সড়কের ৪ কিঃমিটার রাস্তা সংস্কার রিপিয়ারিং কাজ আটকে আছে। বোদা-মাড়েয়া সড়কটি উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক হওয়ার প্রতিদিন এই রাস্তায় শত শত যানবাহন চলাচল করে। রাস্তাটি রিপিয়ারিং সংস্কার কাজ করার জন্য ইটের খোয়া বালু দিয়ে রাস্তাটি রাখা হয়েছে।

প্রতিদিন যানবাহন চলাচলে রাস্তার ফেলানো ইটের খোয়া বালু শুকনো ধুলায় পরিণত হয়েছে। রাস্তাটির এমন অবস্থান হয়েছে যে ধুলা বালুর জন্য স্থানীয় লোকজন রাস্তা দিয়ে চলাচলা করতে পারে না। এমনকি রাস্তার সাথে বাড়ি-ঘর সহ ফসলি জমি নষ্ট হওয়ার পথে। এলাবাসীর দাবী রাস্তাটি দ্রুত সংস্কার কাজ কার্পেটিং করা হলে তাদের আর ধুলো বালির সমস্যা থাকবে না।

এ ব্যাপারে এলজিইডি উপজেলা প্রকৌশলী মোঃ সহিদুল ইসলাম এর সাথে কথা বললে তিনি জানান, করোনাকালীন সময়ে ঠিকাদার রিপিয়ারিং কাজ বন্ধ রাখে।  আমরা তাকে কাজটি সম্পন্ন করার জন্য চিঠি দিয়েছি। কাজটি না করতে পারলে নিয়ম অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।
মো.সফিকুল আলম দোলন,প্রতিনিধি,পঞ্চগড়



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »