ক্ষতিগ্রস্থদের নগদ অর্থ ও করোনা মোকাবেলায় উপকরণ প্রদান

আম্পানে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ ও করোনা মোকাবেলায় উপকরণ বিতরণ করেছে কোস্ট

জুন ১২ ২০২০, ১১:২৩

Spread the love

 

আজকের ঝলক: ইসমাইল হোসেন, ভোলা প্রতিনিধি : 

আম্পানে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ ও করোনা মোকাবেলায় উপকরণ বিতরণ করেছে কোস্ট

ভোলায় আম্পানে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিরতণ করেছে কোস্ট ট্রাস্ট । সংস্থটি গতকাল ১১ জুন ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নে ক্ষতিগ্রস্থ মানুষের বাড়ি বাড়ি গিয়ে নগদ অর্থ ও করোনা মোকাবেলায় উপকরণ  পৌঁছে দেন । ঘুর্ণঝড় আম্পানে ক্ষতিগ্রস্থদের ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে নগদ তিন হাজার টাকা, করোনা মোকাবেলা করার জন্য উপকরণ; সাবান ১৩টি, ডিটারজেন পাউডার ২টি (১কেজি), সার্জিক্যাল মাস্ক ৫০পিচ, মগ ১টি ও পানির যার বালিতি ১টি ও ৮পিচ সূঁতি কাপড় যা নারীরা মাসিক কালীন সময় ব্যবহার করতে পারবে ।

ভেদুরিয়া ইউনিয়নে ঘুর্ণঝড় আম্পানে ক্ষতিগ্রস্থদের ১০০ জনের  কাছে এ এাণ সহায়তা পৌঁছে দেয়া হয় ।এাণ বিতরেনর সময় উপস্থিত ছিলেন মোঃ তাজুল ইসলাম, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, মো : নিয়াজ মোর্শোদ ইউনিয়ন পরিষদ সচিব, সিরাজুল ইসলাম গোলদার, মোঃ কামাল হোসেন, মোঃ বাসার হোসেন সদস্য ১১ নং ভেদুরিয়া ইউনিয়ন পরিষদ ।এছাড়া মোঃ জহিরুল ইসলাম, সহকারী পরিচালক, সোহেল মাহমুদ, সহ সমন্বয়কারী, তাহাজ্জুত হোসেন প্রকল্প সমন্বয়কারী, মনিরুজ্জামান মনিটরিং অফিসার, শীষ খান শাওন প্রমূখ বিতরনের সময় উপস্থিত ছিলেন ।

কোস্ট ট্রাস্ট ইউকেএইড’র স্টার্ট ফান্ডের সহযোগিতায় ভোলা জেলায়, ভোলা সদর, লালমোহন, চরফ্যাসন ও মনপুরা উপজেলার সর্বমোট ১০০০ পরিবারের মাঝে এ এাণ বিতরণ করছে ।

এাণ বিতরণ শেষে ইউনিয়ন পরিষদের সচিত নিয়াজ মোর্শেদ বলেন ‘‘ ইউনিয়নে যতগুলো ত্রাণ বিতরণ করা হয়েছে তার মধ্যে কোস্ট ট্রাস্টের বিতরণ ছিলো খুবই গোছানো এবং সুন্দর, সঠিক মানুষগুলোর হাতে  ত্রাণ পৌঁছে দিতে পেরে তৃপ্ত, এখানে যে উপকরণগুলো বিতরণ করা হয়েছে তা করোনা মোকাবেলায় মানুষের প্রকৃত উপকারে আসবে আর নগত টাকা দিয়ে তারা ঘর মেরামত ও খাদ্য সামগ্রী ক্রয় করে নিতে

পারবে’’।


Translate »