নলছিটিতে গাছের ডাল কাটা নিয়ে বিরোধঃ- ইতিকাফে বসা রোজাদারকে পিটিয়ে গুরুতর জখম!!

মে ১৭ ২০২০, ০৬:১২

Spread the love

নলছিটিতে গাছের ডাল কাটা নিয়ে বিরোধঃ-
ইতিকাফে বসা রোজাদারকে পিটিয়ে গুরুতর জখম!!

কদম গাছের ডাল কাটাকে কেন্দ্র করে বিরোধের জের ধরে ইতিকাফে বসা রোজাদার নলছিটির মোল্লারহাট জেড এ ভূট্টো ডিগ্রি কলেজের একাউন্টেট জাহিদুল আলম খানকে পিটিয়ে মাথা ও মুখমন্ডল ফাটিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষরা। গতকাল ১৬ ই মে বিকেল ৬ ঘটিকার দিকে মোল্লারহাট ইউনিয়নের তিন ব্রিজের নিকট ওই ঘটনা ঘটে।

আহত জাহিদুল আলম জানিয়েছেন, তার ছোট ভাই তাদের জমির একটি কদম গাছের ডাল কাটে। এতে তাদের চাচাতো ভাইয়েরা বাঁধা দেয়। এ নিয়ে আসর নামাজের পর তিন ব্রিজের কাছে ঝগড়া বাঁধে। এ সময় পশ্চিম গোপালপুর গ্রামের রাজ্জাক খানের পুত্র রাজিব খান তাকে চাম্বল গাছের ডাল দিয়ে মাথায় পিটান দেয় এবং শাহাবুদ্দিন খান ইটের আধলা নিক্ষেপ করলে তার চোখের নীচে লেগে কেটে জখম হয়। প্রতিপক্ষরা জাহিদুল আলমের এসএসসি পড়ুয়া ছেলে হোসেন রেজা তাওসিফকেও মারধর করে।

উল্লেখ্য, জাহিদুল আলম আগের দিন মসজিদে ইতেকাফে বসেছিলেন।। কিন্তু কলেজের অফিসিয়াল কাজের জন্য মসজিদ থেকে বের হওয়ার পর ওই ঘটনা ঘটেছে।

আহত জাহিদুল আলমের মাথায় ৫টি ও চোখের নীচে ৪টি সেলাই লেগেছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নলছিটি থানার পুলিশ হাসপাতালে এসে আহত জাহিদুল আলমের খোঁজ নিয়েছেন।

তথ্যসূত্র: সাংবাদিক মাসুদুজ্জামান মিতুল।


Translate »