বোদা উপজেলায় করতোয়া নদী থেকে উদ্ধার হওয়া

যুবকের লাশের পরিচয় মিলেছে

আগস্ট ০২ ২০২১, ২০:২০

Spread the love

বোদা উপজেলায় করতোয়া নদী থেকে উদ্ধার হওয়া যুবকের লাশের পরিচয় মিলেছে:

মো.সফিকুল আলম দোলন,জেলা প্রতিনিধি, পঞ্চগড়ঃ
পঞ্চগড়ের বোদা উপজেলায় করতোয়া নদী থেকে অজ্ঞাত যুবকের অর্ধগলিত অবস্থায় উদ্ধার হওয়া লাশের পরিচয় মিলেছে। ওই যুবকের নাম জাহিদুল ইসলাম (২৯)। তার বাড়ি সদর উপজেলার কামাতকাজলদিঘী ইউনিয়নে। সে ওই এলাকার আকবর আলীর ছেলে। এর আগে বৃহস্পতিবার (২৯ জুলাই) বিকেলে উপজেলার বেংহারী বনগ্রাম ইউনিয়নের সোনাচান্দি এলাকায় করতোয়া নদীর কিনারে ভাসমান অবস্থায় ওই যুবকের মৃতদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ মৃতদেহটির প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। বোদা থানা পুলিশ সূত্রে জানা যায়, জাহিদুল ইসলাম নামের ওই যুবক গত সোমবার (১৯ জুলাই) থেকে নিখোঁজ ছিল বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা। নিখোঁজের ১০ দিনের পরে বৃহস্পতিবার বিকেলে সোনাচান্দি এলাকায় কয়েকজন যুবক করতোয়া নদীর ধারে বেড়াতে গেলে নদীর কিনারে একটি মৃতদেহ ভেসে থাকতে দেখে।

পরে তারা বোদা থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে। বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ চৌধুরী বলেন, জাহিদুলের প্যান্টের পকেটে একটি মুঠোফোন এবং একটি বাংলাদেশী সীম পাওয়া গেছে। মৃতদেহটি ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে। এ বিষয়ে নিহতের পরিবারের সদস্যরা কোন অভিযোগ দায়ের করলে আমরা আইন অনুযায়ী পরবর্তী আইনি পদক্ষেপ গ্রহণ করবো।

আরো পড়ুন বোদায় জমি নিয়ে সংঘর্ষে নিহত ১

ভিডিও দেখুন https://www.youtube.com/watch?v=9any_usKTnA



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »