মান্দায় জমি নিয়ে বিরোধ: মারপিটে আহত ৩

এপ্রিল ০২ ২০২১, ২২:৪২

Spread the love

মান্দায় জমি নিয়ে বিরোধ: মারপিটে আহত ৩

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর মান্দায় জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের মারপিটে ৩ জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকাল ৮ টার সময় উপজেলার পরানপুর ইউপির বান্দাইপুর গ্রামে।

আহতরা হলেন, বান্দাইপুর গ্রামের মৃত আকরাম আলী মৃধার ছেলে সাজেদুল ইসলাম (৩০), এর মা আজিরন বেওয়া (৬৫) এবং স্ত্রী মেরিনা বেগম (২৬)।

জানাগেছে, দীর্ঘ  ৮ বছর পূর্বে আহত সাজেদুল ইসলাম একই এলাকার প্রতিবেশী আব্দুর রাকিব মৃধা (৪৫) এর নিকট থেকে বান্দাইপুর মৌজায় ৭ শতক জমি ক্রয় করেন। জমি ক্রয়ের কিছুদিন পর তার ওয়ারিশগণ ওয়ারিশ সূত্রে ক্রয়কৃত ৭ শতক জমির মধ্যে থেকে ৪ শতক জমি দখল করে নিলে জমির ক্রয়কৃত মালিক সাজেদুল অন্যদাগে ৪ শতক জমি দখল করে টিন দিয়ে বসতবাড়ী নির্মাণ করেন।

সাজেদুলের নির্মাণকৃত বাড়ীতে শুক্রবার সকালে জমি বিক্রেতা প্রতিবেশী আব্দুর রাকিব, তার স্ত্রী হাজেরা এবং ছেলে তারেক হামলা চালায়। এসময় তারা বাধা দিলে উভয়ের মারপিটে ভুক্তভোগী ৩ জনসহ ৪ জন আহন হন। এদের মধ্যে প্রতিপক্ষের হাজেরা বেগমও আহত হন। আহতদেরকে স্থানীয়রা  উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করান।

এব্যাপারে অভিযুক্ত আব্দুর রাকিব এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, সাজেদুল ইসলামের মারপিটে তার স্ত্রী হাজেরা বেগম আহত হয়েছেন।

এব্যাপারে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি অবগত হয়েছি। এখনও অভিযোগ পায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।#

একেএম কামাল উদ্দিন টগর

নওগাঁজেলা প্রতিনিধি

আরো পড়ুন

নওগাঁর আত্রাইয়ে ঐতিহাসিক ৭ই মাচ দিবস পলিত

নওগাঁর আত্রাইয়ে অনুষ্ঠিত হয়ে গেল ঐতিহ্যবাহী লাঠি খেলা

ভিডিও দেখুন https://www.youtube.com/watch?v=EuMzqzjdK3U

 



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »