বিএনসিসি মহাস্থান রেজিমেন্টের উদ্যোগে কোভিড-১৯ ও ডেঙ্গু প্রতিরোধে মা¯ক ও লিফলেট বিতরন এবং র‌্যালী অনুষ্ঠিত

আত্রাই উপজেলায় আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

ফেব্রুয়ারি ১৫ ২০২১, ১৯:৩৮

Spread the love

আজকের ঝলক নিউজ :

নওগাঁর আত্রাই উপজেলায় আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

নওগাঁ জেলা প্রতিনিধিঃ- নওগাঁর আত্রাই উপজেলায় কমিটির মাসিক আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকাল ১০টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃইকতেখারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মাসিক আইন-শৃঙ্খলা সভায় উপস্থিত ছিলেন আত্রাই থানা অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম আজাদ,আত্রাই উপজেলা প্রেস ক্লাবের সভাপতি একেএম কামাল উদ্দিন টগর, আত্রাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মোঃ হাফিজুর রহমান,মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম।নওগাঁর আত্রাইয়ে নবাগত  উপজেলা নির্বাহী কমকর্তার সাথে সাংবাদিকদের পরিচিতি ও মতবিনিময় সভা

উপজেলা আওয়ামী লীগ সভাপতি শ্রী নৃপেন্দ্র নাথ দত্ত দুলাল, বিশা ইউপি চেয়ারম্যান মোঃ- আব্দুল মান্নান মোল্লা,সাহাগোলা ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম বাবুু , মনিয়ারী ইউপি চেয়ারম্যান আল্লা-মা-শেরই বিপ্লব,উপজেলা মুক্তি যোদ্ধা সাবেক কমন্ডার আকতারুজ্জামান, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ কেএম কাওছার হোসেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ জিল্লুর রহমান সহ উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা গন উপস্থিত ছিলেন।

নওগাঁয় বিএনসিসি মহাস্থান রেজিমেন্টের উদ্যোগে কোভিড-১৯ ও ডেঙ্গু প্রতিরোধে মা¯ক ও লিফলেট বিতরন এবং র‌্যালী অনুষ্ঠিত

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর বিএনসিসি মহাস্থান রেজিমেন্ট নওগাঁ সরকারী কলেজ শাখার উদ্যোগে কোভিড-১৯ এবং ডেঙ্গু প্রতিরোধে লিফলেট ও মাস্ক বিতরন উপলক্ষে শহরে এক র‌্যালী বের করা হয়।নওগাঁ জেলায় সড়ক ও জনপথ বিভাগ ৪২৪ কোটি টাকার উন্নয়ন কার্যক্রম সম্পন্ন

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে সোমবার বেলা সাড়ে ১০টায় নওগাঁ সরকারী কলেজ চত্বর থেকে র‌্যালীটি বের করা হয়। হাসপাতাল সড়ক-দয়ালের মোড়-কাজির মোড়-মুক্তির মোড়-কে ডি সরকারী উচ্চ বিদ্যালয়ের মোড়-্উকিল পাড়া সড়ক হয়ে পুনরায় সরকারী কলেজ চত্বরে এসে শেষ হয়। র‌্যালী প্রদক্ষিনের সময় গুরুত্বপূর্ন স্থান সমুহে দাঁড়িয়ে পথচারীদের মাঝে লিফলেট ও মাস্ক বিতরন করা হয়।

নওগাঁ সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মানিক কুমার সাহা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে র‌্যালীর উদ্বোধন করেন। এ সময় বিএনসিসি নওগাঁ সরকারী কলেজ শাখার দায়িত্বপ্রাপ্ত শিক্ষক অধ্যাপক মোঃ শামসুল হক, মহাস্থান রেজিমেন্টের সার্জেন্ট শাহিনসহ নওগাঁ সরকারী কলেজের অন্যান্য শিক্ষকবৃন্দ, মহাস্থান রেজিমেন্টের কর্মকর্তাবৃন্দ এবং বিএনসিসি সদস্যবৃন্দ অংশগ্রহণ করেন।

https://www.youtube.com/watch?v=GO_0fZ3jams&list=RDMMGO_0fZ3jams&start_radio=1

একেএম কামাল উদ্দিন টগর
নওগাঁ জেলা প্রতিনিধি



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »