জাককানইবিতে উইমেন পিস ক্যাফের সভাপতি হলেন মেশকাতুল; সম্পাদক-জাকিয়া

ফেব্রুয়ারি ০৮ ২০২১, ১৯:৪৩

Spread the love

এনামুল হক,ময়মনসিংহ;-

জাককানইবিতে উইমেন পিস ক্যাফের সভাপতি হলেন মেশকাতুল; সম্পাদক-জাকিয়া

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) নারী শিক্ষার্থীদের নিয়ে সংগঠন উইমেন পিস ক্যাফে’র আগামী এক বছরের জন্য এ কমিটি ঘোষণা করেন।

গত রবিবার ০৭ ফেব্রুয়ারী এক্সিকিউটিভ কমিটির অনুমোদন দিয়েছেন উইম্যান পিস ক্যাফের প্রধান পৃষ্ঠপোষক জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ড এ এইচ এম মোস্তাফিজুর রহমান , চিফ মেন্টর জনাব অলি উল্লাহ, সকল মেন্টরবৃন্দ এছাড়াও সেন্টার ফর পিস এন্ড জাস্টিস (সিপিজে),ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি দল।

উইম্যান পিস ক্যাফের জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি- মেশকাতুল জিনান,ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগ।সাধারণ সম্পাদক- জাকিয়া সুলতানা-অর্থনীতি বিভাগ।

সহ সভাপতি- ফাইজাহ ওমর তূর্ণা,ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগ,জেসমিন খাতুন, হিসাব বিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগ,সানজিদা ইসলাম ইরা,মানব সম্পদ ও ব্যবস্থাপনা বিভাগ। যুগ্ম সাধারণ সম্পাদক – শ্রাবন্তী চাকমা, মানব সম্পদ ও ব্যবস্থাপনা বিভাগ।কোষাধ্যক্ষ – সাদিয়া বিনতে সিদ্দিক, হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগ,সাংগঠনিক সম্পাদক- রাফিয়া ইসলাম ভাবনা,ফোকলোর বিভাগ,প্রচার সম্পাদক- তানজুম মোস্তফা অর্ণা,দর্শন বিভাগ।এছাড়াও কার্যনির্বাহী সদস্য করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেয়।

ময়মনসিংহের ত্রিশালে ব্লাড ডোনেশন ক্লাবের উদ্যোগে গ্রুপ

ইউএন উইম্যান এর অর্থায়নে ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের সেন্টার ফর পিস অ্যান্ড জাস্টিস (সিপিজে) -এর তত্ত্বাবধানে বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের নারী উদ্যোক্তা বিষয়ক প্রশিক্ষনের পর শ্রেষ্ঠ বিজনেস আইডিয়া প্রদান সহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে উইমেন পিস ক্যাফে।

বিশ্ববিদ্যালয় এর উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান বলেন, প্রতিষ্ঠিত এই উইমেন পিস ক্যাফের মাধ্যমে নারীর ক্ষমতায়ন, নারীদের উদ্ভাবনী চিন্তার প্রয়োগ-বাস্তবায়ন এবং নারী উদ্যোক্তা তৈরিতে একটি সৃষ্টিশীল প্লার্টফর্মের কাজ করবে সেই সঙ্গে সকল ভালো উদ্যোগে তাদের পাশে থাকবে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

সহজ টেস্টে হারার জবাব কী ?

নব নির্বাচিত সভাপতি বলেন,আমাদের বিশ্ববিদ্যালয়ের উইম্যান পিস ক্যাফেকে ক্যাম্পাস ও দেশজুড়ে বিভিন্ন প্রান্তের প্রায় সকল বিশ্ববিদ্যালয় এর কাজের মাধ্যমে চিনতে এবং জানতে পারে। সকলের সহযোগিতায় নতুন এ পথচলায় আপনারা আপনাদের সবটুকু ভালোবাসা দিয়ে পাশে থাকবেন এবং উইম্যান পিস ক্যাফে জাককানইবিকে শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠার রোল মডেল হিসেবে গড়ে তুলে পারি এজন্য দোয়া করবেন।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »