বিদায় মেসি: থেকে যাওয়ার কি সম্ভাবনা আছে?

আগস্ট ০৭ ২০২১, ১১:৪০

Spread the love

বিদায় মেসি: থেকে যাওয়ার কি সম্ভাবনা আছে?

আমরা দুই বছরের কথাই ভাবছিলাম। যদি সে আরও বেশি চাইতো, আমরা বসে আলাপ করে সিদ্ধান্ত নিতাম। আমরা চেয়েছিলাম মেসি-পরবর্তী যুগটা দুই বছর পর শুরু হোক। কিন্তু আমাদের সামনে এগিয়ে যেতেই হলো । লাপোর্তা বলেন, ‘আমরা এটার জন্য (সমঝোতা ও চুক্তি) দুই মাস ধরে চেষ্টা করছিলাম। বিভিন্ন অবস্থার মধ্য দিয়ে যেতে হয়েছে। প্রথমে চুক্তি হয়েছিল দুই বছরের। পরে আমরা পাঁচ বছরের চুক্তিতে সম্মত হই ।

এভাবে বিদায় বলায় মেসি কষ্ট পাবেন, বুঝতে পারছেন বার্সা সভাপতি। লাপোর্তা বলেন, ‘লিও থাকতে চেয়েছিল, তাই সে খুশি হবে না। এখন তার অবস্থাটা এমন যে, বাস্তবতা উপলব্ধি করতে হবে। এটা বদলাবে না। সে জানে, সে যেখানেই যাক আমি তার সেরাটা কামনা করি। বার্সা তার বাড়ি।’

কিন্তু কিছু করার নেই। বাস্তবতাই আজ এই জায়গায় দাঁড় করিয়েছে, মনে করেন লাপোর্তা, ‘আমি তাকে নিয়ে আজ এখানে আসতে চেয়েছিলাম। কিন্তু আমাদের বাস্তব পৃথিবীর দিকে তাকাতে হবে। আমি স্বপ্ন দেখতে ভালোবাসি, কিন্তু বাস্তবতা সেটাই যেটা হলো। এই মুহূর্তে এটা খুব সহজ ব্যাপার নয় ।

দর্শক ও ভক্তদের মনে প্রশ্ন এবারও কি নাটকীয় কিছু হবে? মেসিকে কি বিদায় দিয়েও শেষ মুহূর্তে রেখে দেবে বার্সা? প্রশ্নটা মনে উঁকি দিচ্ছে অনেকেরই। আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে বার্সা সভাপতি হোয়ান লাপোর্তাকেও মুখোমুখি হতে হলো এই প্রশ্নের। মেসির বার্সায় থেকে যাওয়ার আর কোনো সম্ভাবনা আছে কি?

আরো পড়ুন ভালো ক্লাব পাওয়া সম্ভব নয় মেসির

মেসিকে কেন বেঞ্চে বসিয়ে রাখা হলো?

দুই বন্ধুর বিদায়, মেসির প্রতিক্রিয়া

ভিডিও দেখুন https://www.youtube.com/watch?v=gRvJH8gjrkg



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »