গ্রেফতার হয়েছেন এমডি

ধর্ষণে অন্তঃসত্ত্বা এনজিও কর্মী

Spread the love

আজকের ঝলক নিজস্ব প্রতিনিধি

কুমিল্লায় এসএমই ফোরাম নামক একটি এনজিওর নারী কর্মীকে ধর্ষণের অভিযোগে ওই এনজিওর প্রতিষ্ঠাতা চাষী মামুনকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩০ জুন) ভোরে ঢাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানা গেছে চাষী মামুন কুমিল্লা নগরীর ৮নং ওয়ার্ডের ঠাকুরপাড়া এলাকায় এসএমই ফোরাম নামক একটি নারী উন্নয়ন নামক প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও এমডি। প্রতিষ্ঠানের অংশীদারীত্বে প্রতিষ্ঠানটি পরিচালনা করতেন ভুক্তভোগী ওই তরুণী। অভিযোগে জানা যায়, গত ৯ ডিসেম্বর রাত ৮টার দিকে চাষী মামুন ওই অফিসে ওই তরুণীকে চায়ের সঙ্গে নেশাজাতীয় কিছু একটা খাওয়ায়ে অচেতন করে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে এবং এ ঘটনা কাউকে না জানানোর নিষেধ করে।

ধর্ষণের ভিডিও ভাইরাল; নারীর আত্মহত্যা

এদিকে কুমিল্লার কোতোয়ালি মডেল থানার এস আই আলমগীর জানান, ধর্ষণের শিকার হয়ে ৭ মাসের গর্ভবতী তরুণী অনাগত সন্তানের পিতৃত্বের স্বীকৃতি ও ধর্ষণের বিচারের দাবিতে ওই তরুণী মামলা করেন। ওই মামলায় বুধবার রাতে কুমিল্লার কোতোয়ালি মডেল থানার পুলিশ একটি টিম ধর্ষণের অভিযোগে ঢাকায় নিজ বাড়ি থেকে চাষী মামুনকে গ্রেফতার করেন। তবে চাষী মামুন সাংবাদিকদের বলেন, তিনি নির্দোষ। তিনি আইনের কাছে ধরা পড়েছেন। আইনে যা হবার তা হবে।

এ বিষয় নিয়ে বিস্তারিত আসছে…..

https://www.youtube.com/watch?v=N6yRLxoGJSE&t=83s

 

 



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »