পাট ক্ষেত থেকে

অন্তঃসত্ত্বা এনজিও কর্মীর লাশ উদ্ধার

Spread the love

আজকের ঝলক নিউজ

পাটক্ষেতে পাওয়া গেলো অন্তঃসত্ত্বা এনজিও কর্মীর লাশ 

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় একটি পাটক্ষেত থেকে নূপুর সাহা (২৫) নামের এক নারী এনজিওকর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকেলে উপজেলার সদরে চৌধুরীকান্দা সদরদী গ্রামের একটি পাটক্ষেতের মধ্যে থেকে সেই নারী এনজিওকর্মীর মরদেহ উদ্ধার কর হয়।

নূপুর সাহা ভাঙ্গা পৌরসভার রায়পাড়া সদরদী গ্রামের কার্তিক রায়ের স্ত্রী। তিনি আদ-দ্বীন নামে একটি এনজিওর ভাঙ্গা শাখার মাঠকর্মী ছিলেন। নূপুর সাহার দুই বছর বয়সী একটি সন্তান রয়েছে। তিনি ছয় মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।

ভাঙ্গা থানার ওসি মো. সেলিম রেজা জানান, গতকাল মঙ্গলবার সকালে নূপুর সাহা পৌর সদরের হোগলাডাঙ্গি গ্রামে এনজিওর কিস্তির টাকা তোলার জন্য বাড়ি থেকে বের হন। এরপর আর তার খোঁজ পায়নি পরিবার ও অফিসের লোকজন। গতকালই এ ব্যপারে এনজিওর কর্মকর্তাকে সাথে নিয়ে থানায় গিয়ে নূপুরের স্বামী কার্তিক রায় থানায় মিসিং ডাইরি করেন। পরে আজ বুধবার বিকেলে এলাকাবাসী পাটক্ষেতের ভেতরে ওই নারীর অর্ধবিবস্ত্র মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

খবর পেয়ে ভাঙ্গা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফাহিমা কাদের চৌধুরী ও জেলা সদর থেকে সিআইডির একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে । বিভিন্ন মহল এর সুষ্ঠ বিচার দাবী করেছেন।

এনজিও কর্মীদের জীবন ব্যবস্থা

মাদারীপুরে এনজিও কর্মীর ২০ লাখ টাকা ছিনতাই

এনজিও কর্মীদের উপর হামলাকারীদের

https://www.youtube.com/watch?v=AKIb_oi297c&t=212s



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »