কোস্ট বরিশাল সেন্টারে ইফতার মাহফিল সম্পন্ন

Spread the love

কোস্ট বরিশাল সেন্টারে ইফতার মাহফিল সম্পন্ন

আজকের ঝলক নিউজ

বরিশাল প্রতিনিধি: ২৪ এপ্রিল ২০২২ কোস্ট ফাউন্ডেশন বরিশাল সেন্টারে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বরিশাল সেন্টারে ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন জনাব রেজাউল করিম চৌধুরী- নির্বাহী পরিচালক-কোস্ট ফাউন্ডেশন। জনাব মোঃ সোহেল মারুফ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি)। রেজওয়ানা আফরিন-সিনিয়র জজ ও জাতীয় আইন সহায়তা অফিসার। এ,টি তৌফিক আহম্মেদ-চীফ ফিল্ড অফিস, ইউনিসেফ-বরিশাল। আনোয়ার জাহিদ- নির্বাহী পরিচালক-আইসিডিএ। রহিমা সুলতানা কাজল-নির্বাহী পরিচালক-আভাস। সাজেদা খানম সভাপতি জাতীয় মহিলা পরিষদ। পুষ্প চক্রবর্তী-সাধারণ সম্পাদক-জাতীয় মহিলা পরিষদ। আবদুস সালাম-নির্বাহী পরিচাল-এবিসি ফাউন্ডেশন। আহসানুল করিম বাবর-পরিচালক- ফাইন্যান্স কন্ট্রোল ও কর্পোরেট এফেয়ার্স-কোস্ট ফাউন্ডেশন।

শুভংকর চক্রবর্তী-সাধারণ সম্পাদক-বিডিসিএসও প্রোসেস। মজিবর রহমান মিয়া- চীফ কোর্ডিনেটর-এডমিন-সেইন্ট বাংলাদেশ। নিয়াজ মোর্শেদ শিহাব মেরিন ফিশারিজ অফিসার। আবদুর রহমান-যুব উন্নয়ন কর্মকর্তা। লতিফা আখতার সমবায় অফিসার। ফাহিমা আক্তার উপজেলা কৃষি অফিসার।বিথিকা সরকার-শিক্ষা অফিসার অফিসার। ফাহিমা আক্তার-জেলা প্রতিনিধি-ব্লাষ্ট। শহীদুল ইসলাম-পিবিআই ইন্সপেক্টর, হেতায়েতুল ইসলাম নিরব-এসআই। মো: এমরান চৌধুরী জামাল-সাধারন সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ২৩ নং ওয়ার্ড। রেশমী বেগম, কমিশনার-বরিশাল সিটি কর্পোরেশন। জিহাদ রানা সত্ত্বাধীকারী ইঞ্জিনিয়ার বিডি ও জেলা প্রতিনিধি বাংলাদেশ টুডে। দো;আ মোনাজাত করেন পেশ ইমাম চৌমাথা মসজিদ। এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন এনজিও প্রতিনিধি, ব্যবসায়ী প্রতিনিধি,

কোস্ট ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক রেজাউল করিম চৌধুরী বলেন ‘‘কোস্ট ফাউন্ডেশন প্রতিবছর ইফতার মাহফিল আয়োজন করে এর প্রধান উদ্দেশ্য হলো সবাই একত্রিত হওয়া এবং পরর্স্পরের সাথে মিলিত হওয়া। তিনি কোস্ট ফাউন্ডেশনের কাজের বিভিন্ন দিক উল্লেখ করেন।

সভায় আনোয়ার জাহিদ বলেন ‘‘ কোস্ট ফাউন্ডেশনের এরকম আয়োজনে একত্রিত হতে পেরে আমরা আনন্দীত। আশা করি আমাদের এ ধারা অব্যাহত থাকবে এবয় উদ্দেশ্য সফল হবে।

জাতীয় মহিলা পরিষদের সভাপতি বলেন ‘‘ কোস্ট নামটির সাথে আমার স্মৃতি জড়িয়ে আছে কারণ আমর জীবন কেটেছে কোস্ট  এলাকায়, তাই এই সকল অঞ্চলের গরিব মানুষের সাথে কাজ করার জন্য কোস্ট ফাউন্ডেশনকে ধন্যবাদ জানাই।

জনাব মোঃ সোহেল মারুফ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বলেন ‘‘ এরকম একটি আয়োজনে আসতে পেরে ভালো লাগছে, সবার সাথে পরিচিতি হওয়া ও মতামত বিনিময় করার একটি  সুযোগ, কোস্ট কে ধন্যবাদ জানাই এমন আয়োজন করার জন্য। আমাদের পক্ষ থেকে সকল উন্নয়নমূলক কাজে সহযোগিতা অব্যাহত থাকবে।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, মো: জহিরুল ইসলাম, সহকারী পরিচালব-ন্যায়বিচার কোস্ট ফাউন্ডেশন।

আরো পড়ুনবরিশালে নারী দিবস উদযাপন করেছে কোস্ট

কোস্ট ট্রাস্ট এখন কোস্ট ফাউন্ডেশন

ভিডিও দেখুন https://www.youtube.com/watch?v=zV69CF1Dn7Q&t=305s

 



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »