মনির হোসেন জীবন এবারের ঈদের জন্য বানাচ্ছেন বিশেষ নাটক

ফেব্রুয়ারি ২৭ ২০২১, ১৭:২৫

Spread the love

মনির হোসেন জীবন এবারের ঈদের জন্য বানাচ্ছেন বিশেষ নাটক

তুষার ইমরান, বিনোদন প্রতিবেদকঃ হুমায়ুন আহমেদ এর “আজ রবিবার” নাটকটি পরিচালনা করেছিলেন পরিচালক মনির হোসেন জীবন। নাটকটি বিটিভিতে প্রচার হবার পরে চারিদিকে মনির হোসেন জীবন এর সুনাম ছড়িয়ে যায়, আজ রবিবার নাটকটি হিন্দিতে ডাবিং করে ভারতের টিভি চ্যানেলেও প্রচার হয়েছিলো সেই সময়ে।

দীর্ঘ বিরতির পরে সেই মনির হোসেন জীবন এবারের ঈদে আসছেন নতুন চমক নিয়ে, নির্মাণ করছেন ঈদের বিশেষ নাটক “Mina is more beautiful than Tina” ডুয়েট ডট কমিউনিকেশন এর ব্যানারে নির্মিত এই নাটকটি রচনা করেছেন- উদীয়মান নাট্যকার – মমর রুবেল ।

প্রযোজনা করেছেন- ইমন মৃধা সৌরভ এবং সার্বিক তত্ত্বাবধানে ছিলেন- সাইফুল ইসলাম মাসুদ। ঈদের জন্য নির্মিত এই নাটকে অভিনয় করেছেন- মিনার চরিত্রে – আফরি সেলিনা এবং টিনার চরিত্রে নিঝুম রবিনা। বিশেষ চরিত্রে সোহেল আরমান, সাথে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন – তারিক স্বপন, সোহেল খান, ফারজানা জয়া, আশরাফ টুলু, ইতিশা মন্ডল, মহি উদ্দীন রুবেল, আরিশা, শিশু শিল্পী জেবা খান ও আরো অনেকে।

ভাওয়াল রাজবাড়ী, গাজীপুরের চমৎকার লোকেশনে নাটকের‌ চিত্রায়নের কাজ শেষ করেছেন।নাটকের চিত্রগ্রাহক ছিলেন- তপন আহমেদ, রূপসজ্জায়- সুমন।

নাটকের পরিচালক মনির হোসেন জীবন বলেন এই চিত্রনাট্য নিয়ে কাজটি করে তিনি খুব আনন্দ পেয়েছেন। নাটকটি আগামী ঈদুল ফিতরে কোন এক টিভি চ্যানেলে প্রচারিত হবে । পাশাপাশি “ডুয়েট ডট কমিউনিকেশন” এর ব্যানারে ঈদের জন্য আরো ২/৩ টি নাটক নির্মাণ করবেন মার্চ মাসের প্রথম সপ্তাহে।

সঞ্জীব দাসের ধারাবাহিক নাটক ‘আলো আঁধারে’ মিলন- প্রিমা

https://www.youtube.com/watch?v=WGVjKqK_Rpw&list=RDWGVjKqK_Rpw&start_radio=1



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »