অতিরিক্ত আত্ন বিশ্বাস ও ওয়েস্ট ইন্ডিজকে ছোট করে দেখাই কাল হলো টাইগারদের জন্য

অনায়াসেই বাংলাদেশের বিপক্ষে টেস্ট জিতলো ওয়েস্ট ইন্ডিজ

ফেব্রুয়ারি ০৭ ২০২১, ২১:১৮

Spread the love

বাংলাদেশ টেষ্ট ক্রিকেটে আরেকটি পরাজয় দেখলো ক্রিকেট ভক্তরা । বলা বাহুল্য হবেনা যে কিছুটা বেশি আত্ন বিশ্বাসই বাংলাদেশের পরাজয়ের কারণ হলো । ৩৯৫ রানের টার্গেটে খেলতে নেমে খুবই সহজে ও সাবলীল ভাবে জিতেছে ওয়েস্ট ইন্ডিজ। 

৩৯৫ রানের পাহাড়সমান লক্ষ্য ছুঁড়ে দিয়েছিল স্বাগতিকরা। শেষ পর্যন্ত মাইলফলক গড়েই ম্যাচটা জিতেছে ওয়েস্ট ইন্ডিজ। প্রায় আড়াইশ বছরের টেস্ট ইতিহাসে এর চেয়ে বেশি রান তাড়া করে জেতার নজির রয়েছে মাত্র ৪টি। ইতিহাসের পঞ্চম সর্বোচ্চ রান তাড়া করে জয়ের রেকর্ড গড়ল ওয়েস্ট ইন্ডিজ। শিশুর শিক্ষা ও সুরক্ষায় করণীয়

ক্রিকেট বোদ্ধারা মনে করেন ৪র্থ দিনে টার্গেট দেওয়ার আগে আর কিছু রান অর্থাৎ ৪শ রানের উপরে গেলে হয়তো ম্যাচটি বাংলাদেশের পক্ষে থাকতে পারতো ।

এর আগে নিজেদের প্রথম ইনিংসে ২৫৯ রানে অলআউট হয় সফরকারীরা। বাংলাদেশ প্রথম ইনিংসে করেছিল ৪৩০ রান। এরপর ৮ উইকেটে ২২৩ রানে দ্বিতীয় ইনিংস ঘোষণা করেছে বাংলাদেশ।http://আরও পড়ুন: টাইগার বোলারদের হতাশায় ডুবিয়ে লড়ছে ক্যারিবীয়রা

এই মুহুর্তে বাংলাদেশের জন্য জয়টা হয়তো খুবই প্রয়োজন ছিলো কিন্তু তা হলোনা । সে আক্ষেপ তো থেকেই গেলো টাইগার ভক্তদের মনে ।

শেষদিনে সেখান থেকে নিজের ইনিংসকে টেনে নিয়ে গেলেন অনন্য উচ্চতায়। নাম লেখালেন রেকর্ড বইয়ে। খেললেন ৩১০ বলে ২১০ রানের মহাকাব্যিক এক ইনিংস। লিখলেন জয়ের গল্প। দলকে জয়ের বন্দরে ভিড়িয়ে তবেই ছাড়লেন মাঠ। 

 

 

 

 

 



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »