মোল্লারহাট ইউনিয়ন পরিষদ, নলছিটি ।

চমক দেখাতে পারেন চেয়ারম্যান সেন্টু

জুলাই ১৪ ২০২১, ১৯:৩০

Spread the love

চমক দেখাতে পারেন চেয়ারম্যান সেন্টু

আজকের ঝলক নিউজ :

‘‘গ্রাম হবে শহর’’ স্লোগান নিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনায়ন নিয়ে নির্বাচনে অংশ নিয়ে, ২১ জুন ২০২১ অনুষ্ঠিত স্থানীয় সরকার নির্বাচনে বিপুল ভোটে  মোল্লারহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন কে এম মাহাবুবুর রহমান সেন্টু। তিনি সাবেক উপজেলা চেয়ারম্যান ইঞ্জি: এ্যাড. জিকে মোস্তাফিকুর রহমানের ছোট ভাই এবং মরহুম মজিদ মাষ্টারের ছেলে ।

 

এ বিষয় জানতে চাইলে মোল্লারহাটের সন্তান সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সিভিল সোসাইটি প্রতিনিধি মো: জহিরুর ইসলাম রাজু আজকের ঝলক পত্রিকাকে জানান,

‘‘কে এম মাহাবুবুর রহমান সেন্টু একজন ক্রীড়াবীদ ও দক্ষ সংগঠক। তিনি ছাত্র রাজনীতির সাথে সম্পক্ত ছিলেন ব্রজমোহন বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র রাজনীতির সাথে সরাসরি সম্পৃক্ত ছিলেন জসীম-নিপু পরিষদে বাকসু’র নির্বাচন করেছেন তিনি । বরিশালের রাজনীতে তার মূখ্য অংশগ্রহন ছিলো । এমনি তিনি হামলা মামলারও শিকার হয়েছেন । শুরু থেকে তিনি একটি রাজনৈকি আদর্শের সাথে আছেন বিধায় ঝালকাঠীর এম;পি আমির হোসেন আমুরও আস্থাভাজন । দীর্ঘদিন ধরে মোল্লারহাট অবস্থান করায়  তরুন প্রজন্ম তার আদর্শে বেশ উজ্জ্বিবিত ।

তিনি স্থানীয় সরকার নির্বাচনে অংশ নেবেন শুনে মোল্লারহাটের তরুন প্রজন্ম বেশ ইতিবাচকভাবে নিয়েছে । ভৌগোলিক কারণে ও রাজনৈতিক কারণে মোল্লারহাট বেশ গুরুত্বপূর্ণ সে কারণে এখানের রাজনৈতিক স্থিতিশীলতা বজায় রাখা বেশ চ্যালেঞ্জের তবে তিনি যেহেতু বেশিরভাগ সময় মোল্লারহাট অবস্থান করেন তার জন্য এক কাজটি মোটেও কঠিন হবেনা । এই ইউনিয়নটিতে রয়েছেন দুজন এমপির বাসা প্রয়াত মরহুম মকিম হাওলাদার ও মরহুম জুলফিকার আলী ভূট্রো ।  এছাড়াও আছেন সাবেক উপজেলা চেয়ারম্যান ইঞ্জি: এ্যাড. জিকে মোস্তাফিকুর রহমানসহ বেশকিছু গুনীজন  ও সরকারি আমলা ।

সুতরাং ইউনিয়নটি যে কতটা গুরুত্বপূর্ণ তা বলার অপেক্ষা রাখেনা, এই ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান হিসাবে বেশ ভালো করবেন তিনি কারণ তার চিন্তাধারা ইতিবাচক ও রুচীশীল । যেহেতু তার সাংস্কৃতিক, সাংগঠনিক, ক্রীড়া ও শৃজনশীলতা রয়েছে তিনি যে কোনো বিষয় চমক দেখাতে পারেন । এমনকি ঝালকাঠী, বরিশাল বিভাগের শ্রেষ্ঠ চেয়ারম্যান হওয়া তার পক্ষে অসম্ভব নয় । পরিশ্রম করলে তিনি বাংলাদেশের শ্রেষ্ঠ চেয়ারম্যান হওয়ার সক্ষমতা রাখেন । যদিও অন্যান্য বিভাগের অনেক ইউনিয়ন পরিষদ শ্রেষ্ঠ হওয়ার সূচকে এগিয়ে আছেন । তবে যে কোনো চমক দেখাতে পারেন চেয়ারম্যান কে এম মাহাবুবুর রহমান সেন্টু কারন সে যোগ্যতা তিনি রাখেন’’ ।

১৪ জুলাই আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ করেছেন তিনি

আজ ১৪ জুলাই বুধবার বেলা ১১টায় ইউনিয়ন পরিষদ সভাকক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ দায়িত্ব গ্রহণ করেন। তিনি তার বক্তব্যে আগামী ৫ বছরের জন্য মোল্লারহাট ইউনিয়নের মানুষের কাছে পাশে থেকে সেবা করার অঙ্গীকার ব্যক্ত করেন। চেয়ারম্যান নির্বাচিত হওয়ার আগে ইউনিয়ন বাসী যে যেমন তাকে স্নেহ ভালোবাসা দিতেন আগামী দিনেও তেমনই প্রত্যাশা করেন। ইউনিয়নকে মাদক ও সন্ত্রাস মুক্ত করতে কারো সাথে আপোষ না করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক প্রধান শিক্ষক মোহম্মদ আবদুল হামিদ আকন,প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি মোহম্মদ হারূন অর রশিদ,সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট হেমায়ত উদ্দিন, এনামুল হক আলম, প্রধান শিক্ষক ইলিয়াস হোসেন শাহীন, ইউনিয়ন পরিষদ সচিব শফিকুল ইসলাম ইলিয়াস প্রমুখ। পরে তিনি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য দিয়ে ইউনিয়ন পরিষদ সচিব শফিকুল ইসলাম ইলিয়াস’র কাছ থেকে কাগজে কলমে দায়িত্বভার গ্রহণ করেন।
অনুষ্ঠান সঞ্চালনা করেন গোহাইলবাড়ি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোহম্মদ আমির হোসেন।

আরো পড়ুন

স্থানীয়দের বাঁধায় কাজ বন্ধ

ঝালকাঠিতে মুজিববর্ষের স্মারকগ্রন্থ ‘হে পিতা’ এর প্রকাশনা উৎসব

https://www.youtube.com/watch?v=Ec8NF1cPMVM



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »