পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে

নওগাঁয় বর্নাঢ্য অনুষ্ঠান মালার আয়োজন

Spread the love

আজকের ঝলক

পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে নওগাঁয় বর্নাঢ্য অনুষ্ঠান মালার আয়োজন

কামাল উদ্দিন টগর,নওগাঁ প্রতিনিধি : পদ্মাসেতু’র উদ্বোধন উপলক্ষে দেশব্যাপী উৎসবমুখর অনুষ্ঠানের অংশ হিসেবে নওগাঁ জেলা সদরসহ বিভিন্ন উপজেলা সদরেও ছিল উৎসবের আমেজ।

জেলা প্রশাসন আয়োজিত স্থানীয় কর্মসূচীর অংশ হিসেবে সকাল ৯ টায় বের করা হয়  এক বিশাল শোভাযাত্রা। জেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারী, জেলা পর্যায়ের কর্মকর্তা কর্মচারীবৃন্দ, বিভিন্ন স্কুল, কলেজ এবং মাদ্রাসা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, শিক্ষক,  রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সদস্যবৃন্দ, সাংবাদিকবৃন্দ অংশগ্রহণ করেন। প্রায় ১ কিলোমিটার দীর্ঘ এই শোভাযাত্রাটি নওযোয়ান মাঠ থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদর্ক্ষিন শেষে মুক্তির মোড়ে উদ্বোধনী মঞ্চে এসে শেষ হয়। জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান র‌্যালী নেতৃত্ব দেন।

 

পরে সেখানে বড়পর্দায় বিটিভি’র  সৌজন্য পদ্মাসেতূর মাওয়া পয়েন্ট থেকে প্রধানমন্ত্রী কর্তৃক উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি প্রদর্শন করা হয়।

একই সাথে জেলা অন্যান্য ১০টি উপজেলা সদরে অনুরুপভাবে পৃথক পৃথক কর্মসূচী গ্রহণ করা হয়েছে। এদিকে পদ্মাসেতু উদ্বোধন উপলক্ষ্যে জেলা প্রশাসন দু’দিন ব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে। জেলা শিল্পকলা একাডেমীসহ জেলার সকল সাংস্কৃতিক সংগঠন অংশ গ্রহণ করছে।

এ ছাড়াও এ উপলক্ষ্যে গত শুক্রবার সন্ধ্যা থেকে বিভিন্ন সরকারী, বেসরকারী গুরুত্বপূর্ণ ভবনসমূহে করা হয়েছে  আলোকসজ্জা।

নওগাঁ মানুষের পাশে এম পি হেলাল

নওগাঁয় অনলাইন অফিস ব্যবস্থাপনার সংক্রান্ত প্রশিক্ষণ ও যায়যায় দিনের ষোল তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত !

https://www.youtube.com/watch?v=CME2fRovOmw



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »