ডাবিংয়ে এসে অঝোরে কাঁদলেন অপু বিশ্বাস

ডিসেম্বর ০৩ ২০২০, ০২:০৪

Spread the love

অপু বিশ্বাস গ’ণমাধ্যমকে জানিয়েছেন, বীরাঙ্গনাদের নিয়ে ছ’বিটির গল্প। এ ধরনের চরিত্রে এবারই প্র’থম। চরিত্রটি বেশ আবেগঘন। সং’লাপগুলো স্পর্শকাতর আর হৃদ’য়ে দাগ কেটে যায়। সে’ই সংলাপ দিতে গিয়ে খুব বেশি ই’মোশনাল হয়ে যাই। তাই চো’খের পানি আটকে রাখতে পারিনি।

বাংলা চ’লচ্চিত্রের আলোচিত অভিনেত্রী অপু বি’শ্বাস তার ‘প্রিয় কমলা’ ছবির ডাবিংয়ে এসে অ’ঝোরে কাঁদলেন। শাহরিয়ার নাজিম জয় প’রিচালিত মুক্তিযুদ্ধভিত্তিক এই ছবির ডাবিংয়ে গত’কাল মঙ্গলবার এভাবেই আ’বেগপ্রবণ হয়ে পড়েন এই তিনি।

জানা গেছে, সি’নেমাটিতে এক বিরাঙ্গনা নারীর চরিত্রে অ’ভিনয় করছেন অপু বিশ্বাস। টানা ১৮ দিন শু’টিং শেষ করে এখন ডাবিং পর্ব চলছে। এখন প’র্যন্ত বহু ছবিতে অভিনয় করলেও এমন আ’বেগপ্রবণ হয়ে কখনো কেঁদেছেন বলে ম’নে পড়ে না তার।
অপুর কথায়, ‘ক্যারিয়ারে চল্লিশটি ছবি করার পর ডাবিং দেওয়ার সু’যোগ পাই আমি। ছবিটির নাম ‘বলো না কবুল’। ওই ছবির পর টানা ডা’বিং করেছি। আজকের ম’তো অভিজ্ঞতা ক’মই হয়েছে। আশা ক’রি দর্শ’কদেরও ছবিটি ভা’লো লাগবে।’

ছবিতে অ’পুর বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। এতে ক’মলা চরিত্রে অপুকে আর বাপ্পিকে প্রিয় চরিত্রে দেখা যা’বে। ছবিতে আরো অভিনয় ক’রেছেন সোহেল খান, সেহেঙ্গাল বিপ্লব, আ’জান ও মালা প্রমুখ।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »