আজকের ঝলক নিউজ

৫ বছরের শিশু ধর্ষণ মামলা !

Spread the love

৮ম শ্রেণির ছাত্রের নামে ৫ বছরের শিশু ধর্ষণ মামলা !

আজকের ঝলক নিউজ

৮ম শ্রেণির ছাত্রের নামে ৫ বছরের শিশু ধর্ষণ মামলা! হাইকোর্টে আগাম জামিন

চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগের মামলায় শরীয়তপুরের ভেদরগঞ্জের অষ্টম শ্রেণির এক ছাত্রকে আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট।
মঙ্গলবার (২১ ডিসেম্বর) বিচারপতি শেখ মো. জাকির হোসেন ও বিচারপতি খিজির হায়াতের হাইকোর্ট বেঞ্চ তাকে ছয় সপ্তাহের জামিন দেন।
আদালতে আবেদনের পক্ষে ছিলেন আইনজীবী এলিদা ইয়াসমিন।
তিনি জানান, ছেলেটা অষ্টম শ্রেণির ছাত্র।
তার নামে এক প্রতিবেশী পাঁচ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে এফআইআর দায়ের করেছেন। হাইকোর্ট এ মামলায় ওই ছাত্রকে ছয় সপ্তাহের আগাম জামিন দিয়েছেন।
৮ নভেম্বর ওই মেয়ের মা স্কুল ছাত্রের নামে ১৮ বছর বয়স দেখিয়ে মামলা করেন। কিন্তু ওই ছাত্রের স্কুল সার্টিফিকেট অনুসারে জন্ম ২০০৬ সালের ৪ জানুয়ারি।
মামলায় মেয়ের মায়ের অভিযোগ, আসামির বাড়ি ও আমার বাড়ি পাশাপাশি।
আমার একমাত্র মেয়ে নার্সারিতে পড়ে। আসামি গত ৪ নভেম্বর অনুমান দুপুর ২টার দিকে আমার মেয়েকে চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে আসামির বসতঘরে নিয়ে যায়। ঘরে কেউ না থাকার সুযোগে আসামি আমার মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে এবং এ কথা কাউকে না বলার জন্য ভয়ভীতি দেখায়। আমার মেয়ে ভয়ে কাউকে কিছু না বললেও গত ৭ নভেম্বর মেয়েকে গোসল করাতে নিয়ে গেলে দেখি তার যৌনাঙ্গ দিয়ে রক্ত বের হচ্ছে। কারণ জানতে চাইলে মেয়ে কান্না করে ঘটনার বিবরণ জানায়। মেয়ে আমাকে আরও জানায় যে, এর আগেও আসামি তাকে একাধিকবার ধর্ষণ করে। পরে মেয়ের শারীরিক অবস্থার অবনতি হলে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করি।
আরো পড়ুন
বিয়ের প্রলোভন দেখিয়ে যুবতীকে ধর্ষন,হোটেল ম্যানেজার গ্রেফতার
বিয়ের প্রলোভন দেখিয়ে যুবতীকে ধর্ষন,হোটেল ম্যানেজার গ্রেফতার
ভিডিও দেখুন https://www.youtube.com/watch?v=b5dE0h6UaD0
https://www.youtube.com/watch?v=b5dE0h6UaD0