ভাইপো-চাচির পরকীয়া চাচার গেলো জীবন

ডিসেম্বর ০৮ ২০২০, ০১:৫৩

Spread the love

দিনমজুর আব্দুল আজিজ মোল্যা সাতক্ষীরা সদর উপজেলার দহাকুলায় হ’ত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করতে সক্ষম হয়েছে পুলিশ। প্রাপ্ত তথ্য মতে, পরকীয়া প্রেমের কারণে দিনমজুর আব্দুল আজিজ মোল্যাকে কুপিয়ে হ’ত্যা করে তার দ্বিতীয় স্ত্রী রোকেয়া খাতুন ও ভাইপো নজরুল ইসলাম দুজনে মিলে।
মীর্জা সালাহউদ্দিন গণমাধ্যমকে জানান, দিনমজুর আব্দুল আজিজ মোল্যা হ’ত্যাকাণ্ডের পর স্থানীয় কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়। এর মধ্যে নিহতের দ্বিতীয় স্ত্রী রোকেয়া খাতুন ও ভাইপো নজরুল ইসলামের আচরণ স’ন্দেহজনক মনে হলে তাদের জিজ্ঞাসাবাদের জন্য আ’টক করা হয়।

তিনি আরো জানান, গ্রে’ফতারকৃত দুইজনকে ১৬৪ ধারায় জবানবন্দি দেওয়ার জন্য আদালতে পাঠানো হয়েছে। উল্লেখ্য, গত ৫ ডিসেম্বর রাতে সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুর ইউনিয়নের দহাকুলা মোল্যাপাড়া গ্রামের আব্দুল আজিজ মোল্যাকে বাড়ির পেছনে বাঁশ বাগানে কু’পিয়ে ও গলা কেটে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের ছোট ছেলে সাইফুল ইসলাম বাদী হয়ে পরদিন সদর থানায় একটি মামলা দায়ের করেন।

পুলিশি জিজ্ঞাসাবাদে এমন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন গ্রে’ফতার রোকেয়া খাতুন ও নজরুল ইসলাম দুজনে। সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার
ব্যাপক জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা স্বীকার করে, প’রকীয়ার জেরে তারা গত শনিবার রাতে আব্দুল আজিজকে বাড়ির পেছনে বাঁশ বাগানে নিয়ে ধারালো দা দিয়ে কু’পিয়ে হত্যা করে। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে হ’ত্যাকাণ্ডে ব্যবহৃত দা উদ্ধার করেছে পুলিশ।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »