ছেলেদের ৭ স্বভাব মেয়েরা ভীষণ পছন্দ করে

ডিসেম্বর ০৩ ২০২০, ০২:১৩

Spread the love

ছেলেদের কি’ছু স্বভাব রয়েছে, যা ছেলেরা নি’জের অজান্তেই করে থাকে, যা মেয়েদের বে’শ ভালোলাগে। আর মজার ব্যা’পার হলো অনেকসময় তারা জা’নতেও পারে না যে মেয়েদের ওর ওই নি’র্দিষ্ট অভ্যেসটাই খুব পছন্দে। জেনে নিন ছে’লেদের সেরকমই সাতটি স্বভা’বের কথা, যা মেয়েদের কা’ছে ভীষণ পছন্দের-

শার্টের হা’তা গোটানো: ছেলেরা বুঝতেও পা’রে না যে তারা যখন ফর্মাল শা’র্টের হাতা গুটিয়ে রাখে, তখন মে’য়েরা কতটা আকর্ষণ অনুভব করে!

শিশুদের স’ঙ্গে মিশে যাওয়া: অনেক ছে’লে আছে যারা শিশুদের সাথে নি’জেরাও শিশু হয়ে যায় আর ঘর বাড়ি অগো’ছালো করে খেলতে থাকে। এই ব্যা’পারটা কিন্তু মেয়েদের খুব ভালো লাগে। কা’রণ, ছেলেটি কতটা সেন্টিসিভ সেটি বুঝ’তে পারা যায়। আর মেয়েরা কি’ন্তু সেনসিটিভ ছেলেদেরই বে’শি পছন্দ করে।

বিনা কা’রণেই যখন ‘আই লাভ ইউ’ বলে: কাউকে ভালোবাসার শু’ধু একটা কারণ হয় না, অ’নেক কারণ থাকে। কিন্তু যখ’ন কোনো ছেলে বিনা কার’ণে তার প্রেমিকা বা স্ত্রীকে বারবার ‘আই লাভ ইউ’ বলে, ত’খন সেটা তার প্রেমিকা বা স্ত্রী’র সত্যি খুব ভালো লাগে।

ছেলেরা যখ’ন লজ্জা পায়: লজ্জা শুধু মেয়ে’রা পায় না, ছেলেরাও পায়। আর য’খন কোনো ছেলে কোনো মেয়ে’র সামনে লজ্জা পায়, তখন বু’ঝতে হবে যে কিছু এক’টা ব্যাপার তো নি’শ্চয়ই আছে! সে যাই হোক না কে’ন, মেয়েদের কিন্তু ছে’লেদের এই লাজুক ব্যা’পারটা বেশ ভালো লা’গে।

যখন তারা মন দি’য়ে কথা শোনে: মনোবি’জ্ঞানীরা বলেন বলেন যখন কে’উ কারো চোখের দিকে তাকি’য়ে কথা বলে, তার মানে বুঝ’তে হবে যে সেই ব্যক্তি খুব আ’ত্মবিশ্বাসী। আত্মবিশ্বাসী ছে’লেদেরকে মেয়েরা প’ছন্দ করে। আর যখন ও’রা মন দিয়ে মেয়েদের ক’থা শোনে, মেয়েদের চো’খের দিকে তাকিয়ে, তা’র মানে কিন্তু ওরা মেয়েদেরকে গু’রুত্ব দিচ্ছে।

যখন তা’রা রান্না করে: ছেলেরা কি’ন্তু মাঝেমাঝে তাদের প্রে’মিকা বা স্ত্রীর জন্য কি’ছু না কিছু রান্না করে। সেই রা’ন্নার স্বাদ যেরকমই হোক না কে’ন, মেয়েদের কা’ছে এই ব্যাপারটি কিন্তু খুব স্পে’শাল।

যখন ছো’ট ছোট ব্যাপারগুলোরও খেয়া’ল রাখে: ছেলেদের একটা বদনাম আছে, তা’রা নাকি ছোট ছোট বিষয়ে মা’থা ঘামায় না. কিন্তু যখন সে আ’পনার বা আপনার প্রিয়জনের জ’ন্মদিন কিংবা আপনাদের বি’বাহবার্ষিকী মনে রাখে, কিংবা আপনার জ’ন্য একটা ছোট্ট সারপ্রাইস গি’ফট নিয়ে আসে, তখন কিন্তু আ’পনার মনে আনন্দের বন্যা বয়ে যায়।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »