ইউটিউবারের বিরুদ্ধে ৫০০ কোটি রুপির মানহানি মামলা অক্ষয়ের

Spread the love

এক ই’উটিউবের ওপর বেজায় চটেছেন অ’ক্ষয় কুমার। ঠুকে দি’য়েছেন মানহানির মা’মলা; তাও ৫০০ কোটি ভার’তীয় রুপির।

আ’নন্দবাজারের খবরে বলা হয়েছে, র’শিদ সিদ্দিকি নামের ওই ইউ’টিউবারের বাড়ি বিহারে। অভিনেতা সু’শান্ত সিংহ রাজপুতের মৃত্যু’র সঙ্গে অক্ষয়ের নাম জড়িয়ে সো’শ্যাল মিডিয়ায় কয়েকটি পো’স্ট করেন তিনি। ওই পোস্টগুলোর মা’ধ্যমে গত ৪ মাসে প্রায় ১৫ লা’খ টাকারও বেশি উপার্জন করে’ছেন। তার সাবস্ক্রাইবারের সং’খ্যাও ২ রাখ থেকে বেড়ে ৩ ল’ক্ষে গিয়ে দাঁড়ায়।

মানহানি, উ’দ্দেশ্যপ্রণোদিত অপমান এবং মিথ্যে খ’বর ছড়ানোর অভিযোগে তাকে গ্রে’ফতার করেছিল পুলিশ। যদিও আদালত তার জামিন ম’ঞ্জুর করেছে।

শুধু অক্ষয় কুমার নন, মু’ম্বাই পুলিশ, মহারাষ্ট্রে’র মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের ছেলে আদি’ত্য ঠাকরের বিরুদ্ধেও একাধিক পোস্ট করেন রশিদ সিদ্দিকি। সে’ই পোস্টগুলির অনেক ‘ভিউ হয়। শিব’সেনা দলের আইনজীবী ধ’র্মেন্দ্র মিশ্র আগেই রশিদের বিরুদ্ধে মামলা করেছেন।

ইউটিউবে দাবি করেন, অ’ক্ষয় কুমার সুশান্তের মৃত্যু নিয়ে মু’ম্বাই পুলিশ এবং আদিত্য ঠা’করের সঙ্গে গোপন বৈঠক করেন। সুশান্তের প্রেমিকা রিয়াকে কা’নাডায় পৌঁছে দেওয়ারও পরি’কল্পনা করেন অক্ষয়।

রশিদ জানান, সুশান্ত ‘এম এস ধো’নি: দ্য আনটোল্ড স্টোরি’ছবিতে মু’খ্য চরিত্র পাওয়ায় অক্ষয় খুশি ছিলেন না।

সুশান্তের মৃত্যুর পর থে’কেই বলিউডের একাধিক অভিনেতা অভি’নেত্রীকে দায়ী করে কাঠগড়ায় তো’লা হয়েছে। সেই তালিকায় মহেশ ভাট, করণ জোহ’রদের মতো অক্ষয়ের নামও ছিলো।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »