মোটা মেয়ে আপনাকে চরম সুখ দিবে

Spread the love

প্রতিটি মা’নুষের কিছু পছন্দ থাকে। কারো পছন্দ চি’কন মেয়ে আবার কারো মোটা। তবে এর কা’রণের যেন শেষ নেই। তবে সম্প্রতি এক গবেষণায় যে ফলাফল দেয়া হয়ে’ছে, তা শুনলে হয়ত আপনারই মাথা খা’রাপ হবে। তাতে বলা হয়েছে, সহধর্মিনীতে সুখ চান? তাহলে এখনই ঘরে তুলুন মোটা মে’য়ে! সে গবেষণায় আরো বলা হয়েছে, জী’বনে সুখী হতে হলে, অবশ্যই মেদওয়ালা মেয়েদেরই বিয়ে করা উচিত।

মেক্সিকোর এক বিশ্ববি’দ্যালয়ের নতুন গবেষণার উঠে এসেছে এ ধরণের তথ্য। যে’খানে বলা হয়েছে পাতলা মে’য়েদের থেকে মেদযুক্ত নারীদের স’ঙ্গে বিয়ে হলেই নাকি পুরুষ হবে সব’চেয়ে সুখী।

গবেষণায় উঠে আসা তথ্য অনু’যায়ী, মোটা মেয়েরা সম্পর্ক এগিয়ে নিয়ে যাওয়া’র ক্ষেত্রে খুবই পটু। কারণ, তারা শরীরের চাকচিক্যের থেকে ইমো’শনকে গুরুত্ব দেয় সবচেয়ে বেশি। মো’টা মেয়েরা স্বা’মীর প্রতি বেশি যত্নশীল হয়ে থাকে। মোটা মেয়েকে বিয়ে করলে মানসিক দি’ক থেকে’ও শক্ত থাকা যায়।

কথিত আছে, মো’টা মেয়েরা বুদ্ধির ভাণ্ডার। এইটা কোনো মিথ্যা মন্ত’ব্য নয়, ব্রিটিশ শিক্ষকদের এক’টি গবেষণায় উঠে এসেছে এই তথ্য। এদের বু’দ্ধি নাকি রোগাদের চেয়ে কয়ে’কগুণ বেশি হয়।

তাই ঘরে হোক কিং’বা বাইরে, সব কাজই নিপূণতার সঙ্গে চালিয়ে নি’তে পারেন মোটারা। এর বাইরেও আরে’কটি কথা বলতে হয়, মোটা নারীদের ড্রে’সিং চয়েস নাকি রোগা মেয়েদের থে’কে অনেকগুণে ভা’লো হয়। কোন ড্রেসে তাদের সবচে’য়ে ভালো মানাবে, আর কোনটাই খারাপ দে’খাবে তা দ্রুত নির্বাচন করতে পারেন মো’টা নারীরা।

সর্বশেষ যে বিষ’য়ে মোটা মেয়েরা বেশি পারদর্শী, সে’টি হলো রান্না। এই দিক থে’কে রোগা মেয়ে’দের তুলনায় অনে’কগুণ বেশি পারদর্শী হয় স্বা’স্থ্যবান নারীরা। এরা নিজের খাও’য়ার থেকে পরিবারের লোক’দের খাওয়াতে বেশি’ পছন্দ করেন। ঠি’ক মতো খাওয়া হলো কিনা, সে’ই দি’কেও নজর থা’কে তাদের।

অপরদিকে চি’কন নারীরা, চিকন হলেও খান বেশি। তাই তা’দের খাওয়ার সময় অন্যের প্র’তি নজর থাকে কম। আর মো’টাদের রান্নার প্রতি একটা আ’লাদা টান আছে। ফ’লে নিত্যনতুন এই ধরনের সুবি’ধার জন্য এখনই মোটা নারীকে ঘরে তুলুন। মূ’লত এই গবেষণাটি কিন্তু এই সু’বিধাগুলো দেখেই মোটা নারী’কে বিয়ে করতে ব’লেছে।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »