বয়স ৩৫ হয়নি, এখনো বাচ্চাই আছি

Spread the love

ছোটপর্দার পরিচিত মু’খ ফারিয়া শাহরিন। ২০০৭ সালে সু’ন্দরী প্রতিযোগিতায় প্রথম রানার’আপ হয়ে শোবিজে পা রাখেন। এরপর নাটক, বিজ্ঞাপনে অভিনয় করে আলো’চনায় ‘আসেন তিনি। আইন বিষয়ে প’ড়াশোনা শেষ করে এ অভিনেতা মিডিয়া মার্কে’টিং বিষয়ে উচ্চতর ডিগ্রি নি’য়েছেন মালেয়শিয়া থেকে। দেশেই নি’য়মিত কাজ করছেন। আজ (৯ নভেম্বর) তার জ’ন্মদিন। সময় নিউজের প’ক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা। শুভ জন্ম’দিন ফারিয়া শাহরিন।

কেমন কা’টছে জন্মদিন?

জন্মদিন বা’সাতেই কাটাচ্ছি। আমার বেস্ট ফ্রেন্ড ক’রোনায় আক্রান্ত। তাই এবার ওর স’ঙ্গে ঘুরতে যাওয়া হয়নি। আর জন্মদিনে আমি শুটিং ক’রি না। এ দিনটি শুধুমাত্র পরিবারের জ’ন্য রাখি। আম্মু-আব্বুসহ কেক কে’টে জন্মদিন শুরু হয়ে’ছে। এখনো কেক কাটা, সা’রপ্রাইজ আর শুভেচ্ছা বার্তার মধ্যেই আ’ছি।

সবার প্রথম উ’ইশ করেছে কে?

আমার মা। নভে’ম্বরের ১ তারিখ থেকে মা আ’মাকে জন্মদিনের শুভেচ্ছা জা’নাতে থাকে। টানা ৯ তারি’খ পর্যন্ত চলে মায়ের উইশ। এটা সবসময়, ক’খনো মিস হয় না। সে হিসেবে স’বার আগে উইশ করেছে আ’ম্মু। তারপর ছোট’বোন, বড়বোন, ব’ন্ধু-ফ্যান আর শু’ভাকাঙ্ক্ষিরা।

ক’ততম বসন্ত পার করলেন?

বসন্ত ক’ততম পার করলাম সেটি তো জা’নি না। বসন্তই তো জীবনে পা’র করিনি একটি দুটি ছা’ড়া। হাহাহা। বয়স জানতে চাচ্ছেন তো? মে’য়েদের বয়স জানতে হয় না (হাহাহা)। এখ’নো ৩৫-এ পা দে’ইনি। ৩৫ থেকে কয়ে’ক বছর পিছনে আছি।

৩৫-টাই কে’ন উল্লেখ করলেন?

৩৫ হ’লে নিজেকে একটু ম্যাচিউর ম’নে করব। এখনো ৩৫ হয়নি, তো এ’খনো বাচ্চাই আছি। শরীরে ব’ড় হয়েছি কিন্তু মনের দিক থেকে এ’খনো বাচ্চাই আছি।

জ’ন্মদিন উপলক্ষে বি’শেষ কী বার্তা দিবেন?

এবার তো বি’শেষ বার্তা দেয়ার তেমন কিছু নেই। বানি’য়ে তো আর বলা যাবে না। ত’বে হ্যা, করোনা নিয়ে সতর্কতা বা’ দিতে পারি। ঘরে ঘরে যে’ভাবে করোনা আক্রান্তের সং’খ্যা বাড়ছে তা নিয়ে আস’লেই ভয়ে আছি। আ’মার একটাই চাওয়া, সবাই যেন ‘ভালো থাকে।

বি’য়ের পিঁড়িতে বসবেন কবে?

আর কত এ প্র’শ্নের উত্তর দিব (হাহাহা)। এ ব’ছর তো খুব একটা ভা’লো গেল না, জানি না আগা’মী বছর কী আছে ক’পালে। তাই এ বছর আসলে বি’য়ে করার কোনো পরিক’ল্পনা নাই। আর, আমি আস’লে লুকিয়ে বা পালিয়ে কি ক’রব না। কারণ, আ’মার পরিবার কখনোই এটি সা’পোর্ট করবে না। বিয়ে কর’লে আপনাদের সবাইকে জা’নিয়েই করব। অপেক্ষায় থাকেন। আগা’মী ব’ছরও হতে পারে, যদি স’বকিছু ঠিকঠাক থাকে।

মা’লেয়শিয়া যাওয়ার প্ল্যা’ন আছে?

না আপাতত মা’লেয়শিয়া যাওয়ার প্ল্যান নাই। পড়াশো’না শেষ তাই এখন আর যা’ওয়ার তাড়া নেই। সামনে’ যদি ছুটি পাই তাহলে যেতে পারি। মালে’য়শিয়াকে অনেক মিস করি, এটা স’ত্যি। যেতে ইচ্ছা করে, কি’ন্তু ফ্লাইট খুলেনি বলেই যা’ওয়ার পরিকল্পনা নেই।

পাঠকের উ’দ্দেশ্যে কী বলবেন?

সবাই আমার ‘জন্য দোয়া করবেন। শুধু আমার জ’ন্য না, আমার পরিবারের সবাই যেনো সুস্থ থাকেন সেজন্যও দোয়া ক’রবেন। আর অবশ্যই আ’পনারাও নিরাপদে থাকবেন। পা’ঠকদের আমার পক্ষ থে’কে ধন্যবাদ।



আমাদের ফেসবুক পাতা




প্রয়োজনে কল করুন 01740665545

আমাদের ফেসবুক দলে যোগ দিন







Translate »